টাঙ্গাইলের ভূঞাপুরে ব্যালটসহ নির্বাচনী সামগ্রী ভোটের দিন সকালে কেন্দ্রগুলোতে পাঠাতে লিখিত আবেদন করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও প্যানেল মেয়র আব্দুস সাত্তার। গতকাল বৃহস্পতিবার জেলা নির্বাচন কর্মকর্তা বরাবর তিনি এ আবেদন করেন।

লিখিত আবেদনে তিনি জানান, যে কোনো দুস্কৃতকারী নির্বাচনের আগের রাতেই ব্যালট বইসহ সামগ্রী ছিনতাই, নষ্ট

বা ক্ষতি করতে পারে। এতে সাধারণ ভোটারসহ প্রার্থীরা ক্ষতিগ্রস্ত হবেন। এজন্য নির্বাচনের দিন সকালে কেন্দ্রগুলোতে নির্বাচনী সামগ্রী পাঠালে নিরাপদ ও শঙ্কামুক্ত হবো।

পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি স্বতন্ত্র মেয়র প্রার্থী আব্দুস সাত্তার বলেন, নির্বাচনের আগের রাতেই ব্যালট বইসহ নির্বাচনী সামগ্রী ছিনতাই হতে পারে- এই আশঙ্কায় নির্বাচন কর্মকর্তা বরাবর লিখিত আবেদন করেছি, যাতে নির্বাচনের দিন সকালে ব্যালট পেপারসহ নির্বাচনী সামগ্রী কেন্দ্রগুলোতে পাঠানো হয়। তিনি অভিযোগ করেন, গত রাতে নৌকা প্রতীকের লোকজন পৌরসভার চরবামনহাটা এলাকায় আমার জগ মার্কার সব পোস্টার ছিঁড়ে ফেলেছে। এ কারণে যাতে সুষ্ঠু, নিরপেক্ষ ও অবাধ নির্বাচন হতে পারে এবং আগে থেকেই ভোট কেটে ব্যালট বাক্স ভরতে না পারে তার জন্য আবেদন করেছি।

অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুহাম্মদ মোশারফ হোসেন বলেন, স্বতন্ত্র প্রার্থীর লিখিত আবেদন পেয়েছি। এ বিষয়ে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আগামী ৩০ জানুয়ারি ভূঞাপুর পৌরসভায় ভোট অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন