দেওয়ানগঞ্জ

আওয়ামী লীগ প্রার্থীর প্রচারে নেতাকর্মীরা

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২১

দেওয়ানগঞ্জ (জামালপুর) সংবাদদাতা

আওয়ামী লীগ প্রার্থীর প্রচারে নেতাকর্মীরা

দেওয়ানগঞ্জে মেয়র প্রার্থী ফারিন হোসেন দিদারের গণসংযোগ -সমকাল

জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী ফারিন হোসেন দিদার প্রচারে ব্যস্ত সময় কাটাচ্ছেন। ভোটারদের সঙ্গে গণসংযোগ করছেন, চাইছেন ভোট, দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরাও তার পক্ষে নৌকা প্রতীকে ভোট চাইছেন। গত ৪ ফেব্রুয়ারি মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে মনোনয়ন বাতিল হলে এর বিরুদ্ধে হাইকোর্টে আপিল করেন ফারিন হোসেন। আপিলের রায়ে ফিরে পান প্রার্থিতা। আগামী ২৮ ফেব্রুয়ারি এ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

মেয়র প্রার্থী ফারিন হোসেন দিদার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ইস্তিয়াক হোসেন দিদারের স্ত্রী। তিনি একাধারে রাজনীতিবিদ, সংগঠক ও সমাজকর্মী। এ অঞ্চলে নারী শিক্ষার বিস্তারে ইস্তিয়াক হোসেন দিদার উইমেন্স কলেজ, হাতিভাংগা মোফাজ্জল মিঞা মেমোরিয়াল কলেজ ও লাইলী মজনু স্কুল প্রতিষ্ঠাসহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠান নির্মাণে সহায়তা করে আসছেন।

এ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের তিনজন বিদ্রোহী প্রার্থী ছিলেন। তবে আপিলের রায়ে ফারিন হোসেন প্রার্থিতা ফিরে পেলে অন্যতম বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ দলীয় প্রার্থীকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান। দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিতে উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরাও রয়েছেন ভোটের মাঠে।

গত শনিবার থেকে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে দু'দফা নির্বাচনী সভা হয়। এরপর থেকে নৌকার প্রার্থীর প্রচারে ছুটছেন নেতাকর্মীরা।

ফারিন হোসেন দিদার বলেন, নির্বাচনে বিজয়ী হলে দেওয়ানগঞ্জকে উন্নত ও ডিজিটাল পৌরসভা করতে কাজ করব। আমি চাই মানুষের উন্নয়ন; চাই সন্ত্রাসমুক্ত আধুনিক, উন্নত ও ডিজিটাল পৌরসভা।