ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের ধরমণ্ডল ইউনিয়ন ছাত্রলীগের অফিসে হামলা ও ভাঙচুর চালিয়েছে ইসলামী ছাত্র শিবিরের কর্মীরা। বৃহস্পতিবার বিকেলে শিবির কর্মী ও ছাত্রলীগ নেতাদের ফেসবুক স্ট্যাটাস নিয়ে দ্বন্দ্বের জেরে এই ভাঙচুর চালানো হয় বলে জানা গেছে।

স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগ সূত্রে জানা গেছে, বুধবার ধরমণ্ডল ইউনিয়নের শিবির কর্মী আবু বক্কর সিদ্দিক তার ফেসবুক পেজ থেকে ছাত্রলীগকে কটাক্ষ করে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসটি ছাত্রলীগ কর্মীদের দৃষ্টিতে এলে ইউনিয়ন ছাত্রলীগের ফেসবুক পেজ থেকে পাল্টা একটি স্ট্যাটাস দেওয়া হয়। এর পরই দু'পক্ষের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক তর্ক হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে ধরমণ্ডল বাজারে ছাত্রলীগের দলীয় অফিসে হামলা করে শিবির কর্মীরা। ছুড়ে ফেলা হয় জাতির পিতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি। কার্যালয়ের আসবাবপত্রও ভাঙচুর করা হয়েছে। পরে নাসিরনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। শিবির কর্মী আবু বক্কর সিদ্দিককে মোবাইলে পাওয়া যায়নি।

নাসিরনগর থানার ওসি এটিএম আরিচুল হক বলেন, আমরা ছাত্রলীগের অফিসে ভাঙচুরের কথা শুনেছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। এখন পর্যন্ত কেউ মামলা করেনি।

মন্তব্য করুন