ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহসভাপতি মহিউদ্দিন আহমেদ মহির মা সিদ্ধেশ্বরী স্কুলের সাবেক শিক্ষিকা ফাতেমা খাতুন (৮৩) গত রোববার রাতে রাজধানীর গেণ্ডারিয়ার আজগর আলী হাসপাতালে মারা গেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন তিনি।

গতকাল বৃহস্পতিবার মরহুমার জানাজা রাজধানীর গোপীবাগের ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মাঠে অনুষ্ঠিত হয়। এ সময় সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন, ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোর্শেদ হোসেন কামাল, মিরাজ হোসেন, গোলাম সরোয়ার কবির, যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক রিয়াজুল কবির রকী, নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম রেজাউল করিম রেজা, গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, ফারুক হোসেন, বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, মিরাজ হোসেন, আমের খাঁন, ওয়ার্ড কাউন্সিলর মারুফ আহমেদ মানসুর, হাজী সুলতান, মাসুম মোল্লা, আতিকুল ইসলাম আতিক, হাজী আউয়াল, মাহাবুবুর রহমান, রোকনউদ্দিন ও হাজী খায়রুলসহ আওয়ামী লীগ ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এবং সর্বস্তরের মানুষ জানাজায় উপস্থিত ছিলেন। পরে আজিমপুর কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

ফাতেমা খাতুনের মৃত্যুতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

মন্তব্য করুন