বিমানবাহিনীর বিভিন্ন ঘাঁটি ও ইউনিটের ত্রাণ বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা, অসামরিক সদস্যদের কভিড-১৯ টিকা প্রদানসহ বিভিন্ন কার্যক্রম অব্যাহত রয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কভিড-১৯ মহামারি মোকাবিলায় মানবিক দায়িত্ববোধের অংশ হিসেবে বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের নির্দেশনায় এ কার্যক্রম চলছে।

গতকাল রোববার এরই ধারাবাহিকতায় কক্সবাজারে বিমানবাহিনী ঘাঁটি শেখ হাসিনার উদ্যোগে বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানার ২৮৫ এতিম ও দুস্থ শিক্ষার্থীর মধ্যে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি, পায়জামা, টুপি ও থ্রিপিসসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ঘাঁটি শেখ হাসিনার এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মুহাম্মদ শাফকাত আলী এবং ঘাঁটির অন্যান্য কর্মকর্তার উপস্থিতিতে এতিম ও দুস্থ শিশুদের মধ্যে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া টাঙ্গাইলে বিমানবাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুরের উদ্যোগে বিএএফ শাহীন কলেজ প্রাঙ্গণে টাঙ্গাইলের বিভিন্ন মাদ্রাসার ১২৬ এতিম ও দুস্থ শিশুর মধ্যে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় বিমানবাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুরের এয়ার অধিনায়ক এয়ার কমডোর কাজী মাজহারুল করিমসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আইএসপিআর।

মন্তব্য করুন