খুলনা চেম্বার অব কমার্সের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরিচালক নির্বাচিত হলেন ২৪ ব্যবসায়ী। গতকাল রোববার বিকেল ৩টায় কেউ মনোনয়নপত্র প্রত্যাহার না করায় এই ২৪ জনকে পরিচালক নির্বাচিত ঘোষণা করে নির্বাচন বোর্ড। এর আগে গত ১ মে ২৪ পরিচালক পদে ২৪ জন মনোনয়নপত্র জমা দেন। তাদের মধ্য থেকে একজনকে সভাপতি, একজনকে সিনিয়র সহসভাপতি ও দু'জন সহসভাপতি নির্বাচিত করবেন। সভাপতিসহ অন্য চারটি পদের ভোট অনুষ্ঠিত হবে আগামী ৭ জুন।

সাধারণ সদস্য শ্রেণিতে নির্বাচিত পরিচালকরা হলেন উজ্জ্বল কুমার গাঙ্গুলী, মোশাররফ হোসেন, আবুল হাসান, কাজী মাসুদুল ইসলাম, এম এ মতিন পান্না, জেড এ মাহমুদ ডন, জোবায়ের আহমেদ খান জবা, সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু, মফিদুল ইসলাম টুটুল, এসএম ওবায়দুল্লাহ, অলিউর রহমান চৌধুরী, ইসলাম খান, শরীফ আতিয়ার রহমান, নিজারুল আলম জুয়েল ও সিরাজুল হক।

সহযোগী সদস্য শ্রেণির পরিচালকরা হলেন মাহবুব আলম, মনিরুল ইসলাম মাসুম, খান সাইফুল ইসলাম, চৌধুরী মিনহাজ উজ জামান সজল, শেখ মো. গাউসুল আজম ও মোস্তফা জেসান ভুট্টো।

বাণিজ্যিক দল শ্রেণির তিনটি পরিচালক পদে নির্বাচিত হয়েছেন গোপী কিষণ মুন্ধড়া, কাজি আমিনুল হক ও শাহ আলম।

নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ছিলেন অ্যাডভোকেট আইয়ুব আলী শেখ। সদস্য ছিলেন অ্যাডভোকেট এস এম আজমিরুল হামজা ও হাফিজুল ইসলাম চন্দন।

মন্তব্য করুন