পেশায় সিএনজিচালিত অটোরিকশা চালক। সুযোগ বুঝে আবার অটোরিকশা চুরিও করে সে। ১০ দিন আগে সিএনজিচালিত একটি অটোরিকশা চুরির ঘটনায় ধরা পড়ে পুলিশের জালে। এ ঘটনায় গত বুধবার নগরের বায়েজিদ বোস্তামী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তার নাম নুর নবী। তার কাছ থেকে দুটি চোরাই অটোরিকশা উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অটোরিকশার ওই চালকসহ দু'জন মিলে সুযোগ বুঝে চুরি করে।

পুলিশ সূত্র জানায়, গত ১২ সেপ্টেম্বর বিকেলে বায়েজিদ বোস্তামী থানার আরেফিন নগর এলাকার ফৌজদারহাট সংযোগ সড়কে অটোরিকশা রেখে বাসায় খেতে যান মো. সোহেল। চুরি হয় তার অটোরিকশা। এ ঘটনায় মামলার দায়েরের পর পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে নুর নবীকে

শনাক্ত করে। পরে অভিযান চালিয়ে তার হেফাজত থেকে সিএনজিচালিত দুটি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। এরমধ্যে একটি অটোরিকশা সোহেলের।

বায়েজিদ বোস্তামী থানার ওসি মো. কামরুজ্জামান সমকালকে জানান, নুর নবী পেশায় অটোরিকশা চালক। তার সঙ্গে আরও একজন চালক আছে অটোরিকশা চুরির এই চক্রে। তারা নির্জন এলাকায় সড়কের

পাশে পার্ক করা অটোরিকশা দেখলে সেটি চুরির টার্গেট করে। সুযোগ বুঝে ওই অটোরিকশার সঙ্গে নিজের অটোরিকশা রশিতে বেঁধে দ্রুত টেনে নিয়ে যায়। এ সময় পুলিশ বা অন্য কারও জিজ্ঞাসার মুখে পড়লে নষ্ট হয়ে যাওয়ায় অটোরিকশাটি টেনে নিয়ে যাওয়া হচ্ছে বলে জানায় তারা।

মন্তব্য করুন