নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, বর্তমান সরকারের প্রতি দেশের মানুষের আস্থা নেই। এই সরকারকে মানুষ পছন্দ করে না। সরকার সত্য কথা বললেও মানুষ বিশ্বাস করে না। ভোট ডাকাতি, দুঃশাসন, এক ব্যক্তির কাছে সমস্ত ক্ষমতা কেন্দ্রীভূত করায় মানুষ তাদের অপছন্দ করে। দশ ভাগ লোক নব্বই ভাগ লোকের অর্থসম্পদ লুটপাট করে খাচ্ছে, এর নাম উন্নয়ন নয়। আমরা সামগ্রিক উন্নয়ন চাই, সে জন্য কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চাই। গতকাল সোমবার জাতীয় প্রেস ক্লাবে নাগরিক ঐক্য আয়োজিত 'কল্যাণ রাষ্ট্র ভাবনা' শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মান্না বলেন, মানুষের সুখও একটা বড় বিষয়। চলার কোনো নিরাপত্তা নেই। জিনিসপত্রের দাম বেড়ে গেছে। মধ্যবিত্তদের আরও দরিদ্র করে দেওয়া হয়েছে।

নাগরিক ঐক্যের কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. জাহেদুর রহমানের সঞ্চালনায় এতে আরও বক্তব্য দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন ব্যাপারী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অধ্যয়ন বিভাগের প্রধান রাশেদ আল মাহমুদ তিতুমীর, বেলার প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসান, নাগরিক ঐক্যের সমন্বয়ক শহীদুল্লাহ কায়সার, মমিনুল ইসলাম, জিল্লুর চৌধুরী দিপু প্রমুখ।

মন্তব্য করুন