আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পর্যবেক্ষণ করা হচ্ছে। সবকিছুর একটা নিয়ম আছে। আমরা খালেদা জিয়ার মৃত্যু কামনা করি না। তিনি দ্রুত আরোগ্য লাভ করুন- এটা আমরা চাই। গতকাল রাজধানীর নবাবগঞ্জ পার্কে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ২৩ নম্বর ওয়ার্ডের ইউনিট সম্মেলনে তিনি এসব কথা বলেছেন।

বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, 'যাকে মারতে চেয়েছেন, তিনিই (শেখ হাসিনা) মানবিক হয়েছেন খালেদা জিয়ার প্রতি। কিন্তু আপনারা তার পিতাকে হত্যা করেছেন; আর তাকে হত্যা করার জন্য গ্রেনেড হামলা করেছেন। খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে ভাবুন; তাকে নিয়ে আর রাজনীতি করবেন না।'

সারাদেশে বিআরটিসি বাসে শিক্ষার্থীদের কাছ থেকে হাফ ভাড়া নেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন জানিয়ে সড়ক পরিবহনমন্ত্রী বাস মালিকদের উদ্দেশে বলেন, এটার সামাজিক দায়বদ্ধতা আছে। ছাত্ররা কনসেশন বহু আগে থেকেই পেত। আশা করি, এ বিষয়ে ইতিবাচক সিদ্ধান্ত নেবেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, কেন্দ্রীয় কার্যনিবাহী সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবু আহম্মেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, এমপি হাজী মোহাম্মদ সেলিম।

মন্তব্য করুন