পিরোজপুরের কাউখালীতে দুই ব্যবসায়ীকে কুপিয়ে ও হাতবোমা ফাটিয়ে প্রায় ৩৮ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে কাউখালী উপজেলার কচুয়াকাঠী আদর্শ স্কুলের সামনে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার বীরেন সাহার ছেলে বাবুল সাহা ও বরিশালের বানারীপাড়ার মানিক লাল কুণ্ডুর ছেলে অসীম কুণ্ডু। তারা বিভিন্ন দোকানে মুদি-মনিহারি সামগ্রী ও চাল সরবরাহ করেন। পুলিশ ও স্থানীয়রা জানান, দুই ব্যবসায়ী বাবুল ও অসীম কাউখালী বাজার থেকে টাকা সংগ্রহ করে আশ্রম গেট থেকে বাসে ওঠার উদ্দেশে রওনা হন। কচুয়াকাঠী আদর্শ স্কুলের সামনে পেঁৗছলে ওত পেতে থাকা দুর্বৃৃত্তরা হাতবোমা ফাটিয়ে ও দুই ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে তাদের কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এ সময় ব্যবসায়ীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ছিনতাইকারীরা কয়েকটি হাতবোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে মোটরসাইকেলে পালিয়ে যায়। স্থানীয়রা
গুরুতর আহত অবস্থায় দুই ব্যবসায়ীকে উদ্ধার করে কাউখালী স্বাস্থ্য কমপেল্গক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
কাউখালী থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলের কাছ থেকে চিহ্নিত ছিনতাইকারী পারভেজ মহাজনকে আটক করা হয়েছে।
কাউখালী বন্দরের ব্যবসায়ীরা জানান, দুই ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ৩৮ লাখ টাকা ছিনতাই হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তারা গুরুতর আহত হওয়ায় টাকার সঠিক পরিমাণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।


মন্তব্য করুন