ঈশ্বরদীর পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান সেলিমকে (৬২) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল বুধবার রাত ৯টার দিকে পাকশী ইউনিয়নের রূপপুর গ্রামে দুর্বৃৃত্তরা বাড়ির সামনে তাকে গুলি করে পালিয়ে যায়। রাত সাড়ে ১০টার দিকে মুমূর্ষু অবস্থায় ঈশ্বরদী থেকে রাজশাহী নেওয়ার পথে তিনি মারা যান।

নিহতের ছোট ভাই রুবেল জানান, রাত ৯টার দিকে রূপপুর বিবিসি বাজার থেকে মুস্তাফিজুর রহমান সেলিম হেঁটে বাড়ি ফিরছিলেন। বাড়ির সামনে এসে পৌঁছলে কয়েক দুর্বৃত্ত একটি মোটরসাইকেল থেকে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপেল্গক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শফিকুল ইসলাম শামীম জানান, তার বুকে ও পিঠে একাধিক গুলি বিদ্ধ হয়েছে। একটি গুলি বের করা হয়েছে। গতকাল রাত সাড়ে ১০টার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথে তার মৃত্যু হয়। পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাইফুল আলম বাবু মণ্ডল বলেন, আমি ঘটনাটি শুনেছি। তবে ঢাকায় আছি, তাই কে বা কারা গুলি করেছে তা জানতে পারিনি। ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মন্তব্য করুন