শুটিংয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন অভিনয়শিল্পী ফেরদৌস ও পূর্ণিমা। গতকাল রোববার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরমণ্ডলে 'গাঙচিল' ছবির শুটিং চলাকালে তারা দুর্ঘটনার শিকার হন। দুর্ঘটনার বিষয়টি ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল সমকালকে নিশ্চিত করেছেন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের 'গাঙচিল' উপন্যাস অবলম্বনে ছবিটি নির্মিত হচ্ছে। জানা গেছে, গত শনিবার 'গাঙচিল' ছবির শুটিংয়ের একটি দৃশ্যে সহঅভিনেতা ফেরদৌসকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন পূর্ণিমা। হঠাৎ রাস্তায় স্লিপ কেটে তাদের মোটরসাইকেল উল্টে যায়। এতে তারা হাতে-পায়ে গুরুতর আঘাত পান। এ ছাড়া শরীরের বিভিন্ন স্থানে কেটে যায়। পরে দ্রুত তাদের বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নঈম ইমতিয়াজ নেয়ামুল বলেন, দুর্ঘটনার পর ফেরদৌস আর পূর্ণিমাকে বিশ্রামে রাখা হয়েছিল। কিন্তু ব্যথা বেড়ে যাওয়ায় তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে শুটিংস্থলের কাছাকাছি একটি হোটেলে আছেন তারা। ডাক্তার বলেছেন, পূর্ণিমা হাতে বেশ চোট পেয়েছেন। আর ফেরদৌসের পায়ে বেশ আঘাত লেগেছে। বেশ কয়েকদিন বিশ্রামে থাকতে হবে তাদের।

নোয়াখালীর চরমণ্ডল আর চর এলাহিতে ফেরদৌস-পূর্ণিমা অভিনীত 'গাঙচিল' ছবির শুটিং শুরু হয়েছে গত ৬ ফেব্রুয়ারি। ছবিতে আরও রয়েছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান, ঋতুপর্ণাসহ অনেকেই। ছবিতে পূর্ণিমার চরিত্র এক এনজিও কর্মীর। চরিত্রের প্রয়োজনে তিনি মোটরসাইকেল চালনা শিখেছেন সম্প্রতি। কিন্তু ওই দৃশ্যে অভিনয় করতে গিয়ে সহশিল্পী ফেরদৌসকে নিয়ে দুর্ঘটনায় পড়েন পূর্ণিমা।



মন্তব্য করুন