ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ট্রাকের নিচে চাপা পড়ে এক প্রকৌশলী নিহত হয়েছেন। তার নাম কে এম কামরুল আহসান (৪০)। তিনি ভাঙ্গা উপজেলা উপসহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি ফরিদপুর শহরের টেপাখোলা বিশ্বাসপাড়ায়।

গতকাল রোববার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের পুখুরিয়া ব্রাদার্স ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় বালুভর্তি ট্রাকটি মোটরসাইকেলকে চাপা দিয়ে তিনশ ফুট সামনে ঠেলে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভাঙ্গাগামী বালুভর্তি একটি ট্রাক কামরুলের মোটরসাইকেলকে পেছন থেকে চাপা দিয়ে সামনে ঠেলে নিয়ে যায়। কিছু দূর যাওয়ার পর চালক ট্রাকটি থামিয়ে রেখে পালিয়ে যান। গুরুতর আহত অবস্থায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। ভাঙ্গা উপজেলা প্রকৌশলী আব্দুল মালেক জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১১টার দিকে কামরুল মারা যান।

ভাঙ্গা হাইওয়ে থানার এসআই আবুল বাসার বলেন, সকালে ফরিদপুর থেকে মোটরসাইকেলে করে ভাঙ্গায় কর্মস্থলে যাচ্ছিলেন কামরুল আহসান। ট্রাকটি আটক করা হয়েছে।

কামরুলের চাচা রফিকুল ইসলাম বোয়ালমারী উপজেলা প্রকৌশলী হিসেবে কর্মরত রয়েছেন। তিনি জানান, তিন ভাই ও এক বোনের মধ্যে সবার বড় ছিলেন কামরুল। ১২ বছর বয়সী একটি মেয়ে এবং আট বছরের একটি ছেলে রয়েছে তার।

মন্তব্য করুন