গৌরনদী দিনাজপুরে ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে জখম

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০১৬      

গৌরনদী (বরিশাল) ও দিনাজপুর প্রতিনিধি

পূর্ব শত্রুতার জেরে বৃহস্পতিবার রাতে বার্থীতে এম আল মামুন প্যাদা নামের এক ডিশ ব্যবসায়ীকে বেধড়ক পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ। আহত অবস্থায় এম আল মামুনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
আহত ফাইভ স্টার মাল্টিমিডিয়া সেন্টারের পরিচালক আল মামুন জানান, ডিশ ব্যবসা নিয়ে দীর্ঘদিন ধরে সোহেল বেপারী, লাইম বেপারী, সেলিম প্যাদা ও সাবি্বর সরদারের সঙ্গে তার বিরোধ চলছে। বৃহস্পতিবার সন্ধ্যায় আল মামুন বার্থী পল্লীবিদ্যুৎ অফিসের ডিশ লাইন সংযোগ দেওয়ার জন্য যান। এ সময় সোহেল বেপারী, লাইম বেপারী, সেলিম প্যাদা ও সাবি্বর সরদারসহ ১০-১২ যুবক তার ওপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় এম আল মামুন প্যাদা বাদী হয়ে থানায় অভিযোগ করেছেন।
এদিকে দিনাজপুর প্রতিনিধি জানান, শহরে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে এক মাদক ব্যবসায়ীকে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে দিনাজপুর শহরের দক্ষিণ বালুবাড়ী ঢাকাইয়া পট্টিতে মাদকের টাকার ভাগবাটোয়ারা নিয়ে ২ গ্রুপের সংঘর্ষ হয়। এ সময় মাদক ব্যবসায়ী সাদ্দাম হোসেনকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষ। গুরুতর অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর পুলিশ রানা, রতন, অনিক ও রানা ২ নামে ৪ জনকে আটক করে।