পূর্ব শত্রুতার জেরে বৃহস্পতিবার রাতে বার্থীতে এম আল মামুন প্যাদা নামের এক ডিশ ব্যবসায়ীকে বেধড়ক পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ। আহত অবস্থায় এম আল মামুনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
আহত ফাইভ স্টার মাল্টিমিডিয়া সেন্টারের পরিচালক আল মামুন জানান, ডিশ ব্যবসা নিয়ে দীর্ঘদিন ধরে সোহেল বেপারী, লাইম বেপারী, সেলিম প্যাদা ও সাবি্বর সরদারের সঙ্গে তার বিরোধ চলছে। বৃহস্পতিবার সন্ধ্যায় আল মামুন বার্থী পল্লীবিদ্যুৎ অফিসের ডিশ লাইন সংযোগ দেওয়ার জন্য যান। এ সময় সোহেল বেপারী, লাইম বেপারী, সেলিম প্যাদা ও সাবি্বর সরদারসহ ১০-১২ যুবক তার ওপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় এম আল মামুন প্যাদা বাদী হয়ে থানায় অভিযোগ করেছেন।
এদিকে দিনাজপুর প্রতিনিধি জানান, শহরে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে এক মাদক ব্যবসায়ীকে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে দিনাজপুর শহরের দক্ষিণ বালুবাড়ী ঢাকাইয়া পট্টিতে মাদকের টাকার ভাগবাটোয়ারা নিয়ে ২ গ্রুপের সংঘর্ষ হয়। এ সময় মাদক ব্যবসায়ী সাদ্দাম হোসেনকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষ। গুরুতর অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার পর পুলিশ রানা, রতন, অনিক ও রানা ২ নামে ৪ জনকে আটক করে।

মন্তব্য করুন