দুই স্কুলছাত্র খুন মির্জাপুরে আরও দু'জনের স্বীকারোক্তি

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০১৬      

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুরে দুই স্কুলছাত্রকে গলা কেটে খুনের ঘটনায় গ্রেফতার আরও দুই আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বৃহস্পতিবার টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আমিনুল ইসলাম ও অঞ্জন দত্তের কাছে তারা এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। তারা হলো শশধরপট্টি গ্রামের জহিরুল ইসলাম ও ধামরাই উপজেলার চরচৌহাট গ্রামের শাহিনুল ওরফে শাহা। এর আগে এ খুনের ঘটনায় মিল্টন ও বাহাদুর নামে দুই আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।
মামলার তদন্ত কর্মকর্তা থানার উপপরিদর্শক শফিকুল ইসলাম জানান, বুধবার আশুলিয়া থানার ফ্যান্টাসি কিংডম এলাকা থেকে জহিরুল ইসলাম ও শাহিনুল ওরফে শাহাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার তাদের আদালতে হাজির করা হলে তারা এ খুনের সঙ্গে নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেয়। এ খুনের ঘটনার সঙ্গে ৮ জন জড়িত বলে এসআই শফিকুল ইসলাম উল্লেখ করেন।
২৭ জানুয়ারি ধামরাই উপজেলার চরচৌহাট গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে চতুর্থ শ্রেণীর ছাত্র শাকিল ও আবু বক্করের ছেলে ইমরানকে অপহরণের পর গলা কেটে হত্যা করে তাদের লাশ মির্জাপুর উপজেলার হাড়িয়া গ্রামের একটি লেবুবাগানে ফেলে রাখা হয়।