সড়ক দুর্ঘটনায় নরসিংদী ও ফতুল্লায় নিহত ৩

প্রকাশ: ১২ জুন ২০১৬      

সমকাল ডেস্ক

সড়ক দুর্ঘটনায় নরসিংদী ও নারায়ণগঞ্জের ফতুল্লায় তিনজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :
নরসিংদী :নরসিংদীতে ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক জুটমিল কর্মকর্তাসহ দু'জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দু'জন। শনিবার সকাল ৯টায় সদর উপজেলার নগর পাঁচদোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পলাশ উপজেলার ঘোড়াশালে অবস্থিত বাংলাদেশ জুটমিলের সহ-সমন্বয় কর্মকর্তা মো. রুহুল আমীন ও ভৈরবের কমলপুর এলাকার দিনমজুর সিদ্দিক সরকার।
পাঁচদোনা মোড় থেকে চার যাত্রী নিয়ে একটি অটোরিকশা পলাশ উপজেলার ঘোড়াশাল যাচ্ছিল। অটোরিকশাটি নগর পাঁচদোনা নামক স্থানে পেঁৗছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।
নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় অটোরিকশার চাপায় খাদিজা আক্তার (৬) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা ও নিহতের পরিবারের লোকজন চালককে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে। শনিবার সকালে ফতুল্লার মুসলিমনগর এতিমখানা এলাকায় শিশুটি রাস্তা পার হতে গেলে এ দুর্ঘটনা ঘটে। নিহত খাদিজা আক্তার কিশোরগঞ্জের মিটোয়ানী গ্রামের ওয়ারেছ আলীর মেয়ে। তারা ফতুল্লার মুসলিমনগর এলাকার হাজি আফাজ উদ্দিনের বাড়ির ভাড়াটে।
এদিকে নিহত শিশুর লাশটি পুলিশ উদ্ধার করে মর্গে নিয়ে যাওয়ার চেষ্টা করলে নিহতের স্বজনরা লাশ নিতে বাধা দেন। পরে ঘটনাস্থল থেকে অটোরিকশাসহ চালক আলমগীরকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।
ফতুল্লা মডেল থানার এসআই গোলাম মোস্তফা বলেন, শিশুটি রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতিতে আসা অটোরিকশার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। অটোরিকশাসহ চালক আলমগীরকে আটক করা হয়েছে।