বজ্রপাতে তিন স্থানে ৪ জনের মৃত্যু

প্রকাশ: ০৭ এপ্রিল ২০১৮      

সমকাল ডেস্ক

বজ্রপাতে ফরিদপুর সদর, কিশোরগঞ্জের মিঠামইন ও ফরিদপুরের বোয়ালমারীতে ৪ জনের মৃত্যু হয়েছে। অফিস ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ফরিদপুর : ফরিদপুরে শুক্রবার দুপুরে বজ্রপাতে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। ফরিদপুর সদরের ডিক্রিরচর ইউনিয়নের গোলডাঙ্গি এলাকায় বজ্রপাতে নিহত হন হিরু বেপারী নামে ওই মাছ ব্যবসায়ী। তিনি মুন্সিডাঙ্গি এলাকার রিন্টু বেপারীর ছেলে।

মিঠামইন (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কাঠখাল ও পার্শ্ববর্তী আনন্দপুর, কাকাইলছেও, অষ্টগ্রামের আদমপুর, আব্দুল্লাপুর, বাজুকা, কলিমপুর এলাকায় গত বৃহস্পতিবার রাতে কালবৈশাখী ও শিলাবৃষ্টি হয়েছে। এতে উঠতি বোরো ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে। কাঠখাল ইউনিয়নে দ্বীন ইসলাম নামে এক কৃষক খৈশর নদীর তীরে বজ্রপাতে মারা যান। তিনি কাঠখাল গ্রামের হযরত আলীর ছেলে। অন্যদিকে কিশোরগঞ্জের বড় হাওরে ছাতিরচর-হুমায়ুনপুর সড়কে আহম্মদ আলী নামে এক জেলে বজ্রপাতে মারা যান। তার বাড়ি নয়ানগর গ্রামে। তিনি আলতাব আলীর ছেলে।

বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের বর্ণীরচর গ্রামে বৃহস্পতিবার বিকেলে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু হয়েছে। বাশার বর্ণীরচর গ্রামের সোহরাব মোল্যার ছেলে।