শেরপুরে জ্যোতিকে নাগরিক সংবর্ধনা

প্রকাশ: ১৪ জুন ২০১৮     আপডেট: ১৪ জুন ২০১৮      

শেরপুর প্রতিনিধি

এশিয়া কাপজয়ী বাংলাদেশ জাতীয় প্রমীলা ক্রিকেট দলের সদস্য নিগার সুলতানা জ্যোতিকে বুধবার তার নিজ জেলা শেরপুরে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ নাগরিক সংবর্ধনার আয়োজন করা হয়।

দুপুরে সদর উপজেলার শহরের কানাশাখেলা মোড় থেকে ব্যান্ড পার্টিসহ শতাধিক মোটরসাইকেলের বহর জ্যোতিকে স্বাগত জানিয়ে সংবর্ধনাস্থল শহরের চকবাজার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে নিয়ে আসে। সেখানে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয় তাকে। এ সময় শেরপুর পৌরসভা, জেলা ক্রীড়া সংস্থা, জেলা মহিলা ক্রীড়া সংস্থা, ডিএফএ, ক্রিকেট আম্পায়ার্স অ্যাসোসিয়েশন, জেলা ছাত্রলীগ, ডিবেট ফেডারেশন, হোটেল আহার, জেলা চালকল মালিক সমিতি, অনন্যা বুটিক হাউস, কাকলি সমিতি, খেলাঘর, মহিলা পরিষদ ছাড়াও বিভিন্ন সংস্থা, সংগঠন ও ব্যক্তির পক্ষ থেকে ক্রেস্ট, সম্মাননা স্মারক এবং উপহার তুলে দেওয়া হয়।

সংবর্ধনা সভায় হুইপ আতিউর রহমান আতিক, জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, ভারপ্রাপ্ত পৌর মেয়র আতিকুর রহমান মিতুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম প্রমুখ বক্তব্য দেন। অনুষ্ঠানে হুইপ জ্যোতিকে ক্রীড়া সংস্থার মাধ্যমে ১ লাখ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন। নিগার সুলতানা জ্যোতি বলেন, শেরপুরের মানুষের দেওয়া সংবর্ধনায় আমি মুগ্ধ, অভিভূত। এসময় তিনি নারী ক্রিকেট দলের সব সদস্যের জন্য দোয়া চান।

বাংলাদেশ জাতীয় প্রমীলা ক্রিকেট দলের নির্ভরযোগ্য সদস্য শেরপুরের মেয়ে নিগার  সুলতানা জ্যোতি শেরপুর শহরের ১নং ওয়ার্ডের রাজবল্লভপুর  মহল্লার সিরাজুল হক ও সালমা হকের মেয়ে।