যশোরের নওয়াপাড়ায় এক ছাত্রলীগ নেতাকে ফেনসিডিলসহ আটকের পর ছেড়ে দেওয়ার অভিযোগে অভয়নগর থানার এক এএসআই ও এক পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন এএসআই অহিদুজ্জামান ও পুলিশ সদস্য জাহিদুল ইসলাম। গত শুক্রবার রাতে তাদের প্রত্যাহার করা হয়।

জানা গেছে, নওয়াপাড়া পৌর ছাত্রলীগের এক শীর্ষ নেতা বেনাপোল থেকে ১১০ বোতল ফেনসিডিল মনিরামপুর হয়ে নওয়াপাড়া হাসপাতাল এলাকায় নিয়ে আসেন। পুলিশ নওয়াপাড়া হাসপাতাল এলাকায় পৌঁছালে ওই ছাত্রলীগ নেতা পুলিশকে চলে যেতে বলেন। কিন্তু পুলিশ ছাত্রলীগ নেতার কথা না শুনে চাপ সৃষ্টি করলে কিছু ফেনসিডিল দিতে রাজি হয়। পরে অভয়নগর থানার ওসি গনি মিয়া হাসপাতালের পেছন থেকে একটি বস্তার মধ্য থেকে ৩৯ বোতল ফেনসিডিল ও একটি রেজিস্ট্রিবিহীন পালসার মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় ওই ছাত্রলীগ নেতাকে ছেড়ে দেওয়া হয়। পরে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার দেখিয়ে এসআই গোলাম মর্তুজা অভয়নগর থানায় সাধারণ ডায়েরি করেন। এ ঘটনায় এএসআই ও পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী বলেন, ওই ছাত্রলীগ নেতা পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তাকে ছেড়ে দেওয়ার অভিযোগে পুলিশের এএসআই অহিদুজ্জামান ও পুলিশ সদস্য জাহিদুল ইসলামকে যশোর পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। এ ব্যাপারে ওসি ও ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য করুন