নাঙ্গলকোটে বিদ্যুৎস্পর্শে যুবকের মৃত্যু
 
নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা

কুমিল্লার নাঙ্গলকোটে শনিবার সকালে মোস্তফা কামাল বাবলু নামের এক যুবক বিদ্যুৎস্পর্শে মারা গেছেন। বাবলু উপজেলার মৌকারা ইউনিয়নের আলিয়ারা গ্রামের জামাল উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় আলিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন। তার দেড় বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে। শনিবার মোস্তফা কামাল বাবলু পাশের মৌকারা গ্রামের হারেছ মিয়ার বাড়িতে ফ্রিজ মেরামতের কাজ করতে যান। এক পর্যায়ে বিদ্যুৎস্পর্শে ঘটনাস্থলেই মারা যান তিনি। নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আশ্রাফুল ইসলাম বলেন, লিখিতভাবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কলমাকান্দায় সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৩
 
নেত্রকোনা প্রতিনিধি


কলমাকান্দা উপজেলার সীমান্তবর্তী লেঙ্গুড়া ইউনিয়নের জিগাতলা গ্রাম থেকে শুক্রবার রাতে চোরাচালান মামলায় সাজাপ্রাপ্ত ফেরারি আসামি সোহাগ মিয়া এবং মাদক ব্যবসায়ী বাপ্পি খান ও মাসুম খানকে গ্রেফতার করেছে কলমাকান্দা থানা পুলিশ। শনিবার আটক হওয়া তিনজনকে আদালতে পাঠানো হয়েছে। ওসি এ কে এম মিজানুর রহমান জানান, পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ছোট মনগড়া থেকে ২০ লিটার চোলাই মদসহ বাপ্পি খান ও মাসুম খানকে এবং চোরচালান মামলায় সাজাপ্রাপ্ত আসামি সোহাগ মিয়াকে আটক করে। আটককৃতরা হলো উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের জিগাতলা গ্রামের আবদুল কাদেরের ছেলে সোহাগ, কলমাকান্দা সদর ইউনিয়নের মুক্তিনগর গ্রামের জমশেদ আলীর ছেলে বাপ্পি ও একই এলাকার মো. হোসেন গাদ্দারের ছেলে মাসুম খান।

নেত্রকোনায় যুবলীগ নেতা হত্যাকারীদের বিচার দাবি
 
নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা সদর উপজেলার মৌগাতী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সহসভাপতি উপজেলার বাদে বহর গ্রামের মৃত আবুল মনসুর গোলাম মিয়ার ছেলে এম এ হারেছ হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। জেলা প্রেস ক্লাবের সামনে গতকাল শনিবার সকালে সচেতন যুবসমাজ নেত্রকোনার উদ্যোগে মানববন্ধন কর্মসূচিতে দলীয় নেতাকর্মী, মুক্তিযোদ্ধা ও এলাকার সব শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। এ সময় বক্তব্য দেন নেত্রকোনা সদর উপজেলা মুক্তিযোদ্ধা মো. আইয়ুব আলী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক সাব্বির খান প্রিন্স, মৌগাতী ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. ইসহাক মিয়া, সাধারণ সম্পাদক বদরুজ্জামান পিপুল, জেলা ছাত্রলীগের সহসভাপতি ইমরান খান, জেলা ছাত্রলীগ নেতা সৈকত হাসান শাওন, নিহতের ভাই হুমায়ুন কবীর প্রমুখ।

মানিকগঞ্জে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার
 
মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জ সদর উপজেলার দীঘি ইউনিয়নে ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণের মামলায় অভিযুক্ত আসামি সোরহাব মল্লিককে পুলিশ গ্রেফতার করেছে। শনিবার ওই কিশোরী ডাক্তারি পরীক্ষাসহ ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে। ওসি রকিবুজ্জামান বলেন, শুক্রবার বিকেলে ধর্ষণের শিকার কিশোরীর মা বাদী হয়ে সোরহাব মল্লিককে আসামি করে সদর থানায় মামলা করেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে আসামি সোরহাব মল্লিককে গ্রেফতার করে। শনিবার আদালতের মাধ্যমে অভিযুক্ত আসামিকে কারাগারে পাঠানো হয়। অপর দিকে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষা ও ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে। সদর উপজেলা দীঘি ইউনিয়নে সোমবার রাতে সোরহাব মল্লিক ওই কিশোরীর বাড়িতে যান। ওই কিশোরী প্রকৃতির ডাকে ঘরের বাইরে বের হলে তার মুখ চেপে ধরে নিজ বাড়িতে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে সোরহাব।

মন্তব্য করুন