স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে আজ দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারছে। সব ধর্মের মানুষের মধ্যে ভ্রাতৃত্ববোধ রয়েছে। জামায়াত-বিএনপির সময় আওয়ামী লীগের নেতাকর্মীসহ হিন্দু সম্প্রদায়ের হাজার হাজার মানুষকে হত্যা নির্যাতন করা হয়েছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে।

স্বাধীনতার সপক্ষের শক্তি ক্ষমতায় না গেলে যেমন উন্নয়ন স্থবির হয়ে পড়বে, তেমনি হিন্দু সম্প্রদায়সহ আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর আবার নির্যাতন হত্যা শুরু হয়ে যাবে। তাই কোনো বিভেদ না করে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করে আওয়ামী লীগকে ফের ক্ষমতায় আনতে হবে।

গতকাল শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া উপজেলার বিভিন্ন এলাকার কয়েক হাজার হিন্দু সম্প্রদায়ের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রীর বাসভবনের আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শনিবার সন্ধ্যায় আয়োজন করা হয় তার নির্বাচনী এলাকায় বিভিন্ন মন্দির কমিটি ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভার।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট অসীম কুমার বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান নারী নেত্রী লক্ষ্মী চ্যাটার্জি, শিববাড়ি মহাশ্মশান উন্নয়ন কমিটির আহ্বায়ক ডাক্তার উমেশ চন্দ্র সরকার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, পৌর কাউন্সিলর রতন মজুমদার, জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কাশিনাথ সরকার, হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক তাপস রাজবংশী, পূজা উদযাপন পরিষদ সাটুরিয়া উপজেলার সাধারণ সম্পাদক সমরেন্দ্র সাহা লাহর প্রমুখ।

মন্তব্য করুন