সংবাদ সংক্ষেপ

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০১৮      

কিশোরগঞ্জে আওয়ামী লীগের কর্মিসভা

হ কিশোরগঞ্জ অফিস

দেশের উন্নয়নের স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে নৌকা মার্কার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদ তুহিন। সোমবার সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের নীলগঞ্জ তাহেরগঞ্জ বাজারে মাইজখাপন ইউনিয়ন তৃণমূল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে তৃণমূল কর্মিসভায় প্রধান অতিথির বক্তৃতায় রাসেল আহমেদ তুহিন আরও বলেন, আওয়ামী লীগ মানুষের মুখে হাসি ফোটানোর জন্য কাজ করে যাচ্ছে। মাইজখাপন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. হাফিজ উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই তৃণমূল কর্মিসভায় কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ, জেলা যুবলীগ ও জেলা ছাত্রলীগের নেতারা বক্তৃতা করেন।

ভৈরবে শিক্ষার্থীদের মাঝে মেয়াদোত্তীর্ণ বিস্টু্কট বিতরণ

হ কিশোরগঞ্জ অফিস

কিশোরগঞ্জের ভৈরব উপজেলা পরিষদ আয়োজিত উপবৃত্তি প্রদান অনুষ্ঠানে শিশু শিক্ষার্থীদের মাঝে মেয়াদোত্তীর্ণ বিস্টু্কট বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ভৈরবের ৯২টি প্রাথমিক বিদ্যালয়ের ১৮৪ দরিদ্র ও মেধাবী শিশু শিক্ষার্থীকে উপবৃত্তি প্রদান অনুষ্ঠানে এ বিস্কুট বিতরণ করা হয়। উপবৃত্তি দেওয়ার সঙ্গে শিশু শিক্ষার্থীদের হাতে একটি কলা ও একটি বিস্টু্কটের প্যাকেট তুলে দেন আয়োজকরা। বিতরণকৃত বিস্টু্কটের প্যাকেটের মোড়কে মূল্য ছিল না এবং এতে মেয়াদোত্তীর্ণের তারিখ ছিল। এতে অভিভাবকদের মাঝে ক্ষোভ ও সমালোচনার ঝড় ওঠে। অনুষ্ঠানে উপস্থিত পৌরসভার স্যানিটারি পরিদর্শক নাসিমা বেগম বলেন, এ ধরনের মেয়াদোত্তীর্ণ বিস্টু্কট শিশু শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা উচিত হয়নি। ভৈরব উপজেলা চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন বলেন, এসব বিস্টু্কট কেনার বিষয়ে আমি অবগত ছিলাম না। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

লোহাগড়ায় বিএনপি নেতাকর্মীদের আ'লীগে যোগদান

হ লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের বিএনপি ও যুবদলের দুই শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন। দিঘলিয়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি ডা. ইউনুচ আলী, ৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ বিএনপি এবং যুবদলের দুই শতাধিক নেতাকর্মী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগ সভাপতি শিকদার আ. হান্নান রুনুর হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক সাইফুর রহমান হিলু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার আব্দুল হাই, দিঘলিয়া ইউনিয়নের চেয়ারম্যান নীনা ইয়াসমিন প্রমুখ।
উত্তাপের সঙ্গে মিশে আছে উত্তেজনাও

উত্তাপের সঙ্গে মিশে আছে উত্তেজনাও

সারাদেশের ৩০০ নির্বাচনী এলাকার মধ্যে ঢাকা-১ আসন সম্পূর্ণ ব্যতিক্রম। ঢাকা ...

সরব এশিয়া-ইউরোপ

সরব এশিয়া-ইউরোপ

পাকিস্তান সেনাবাহিনীর গণহত্যা ও নৃশংসতায় বিক্ষুব্ধ হয়ে ইউরোপ ও এশিয়ার ...

তারাই আমাদের বাতিঘর

তারাই আমাদের বাতিঘর

আবার এসেছে ফিরে ডিসেম্বর। শোক, শক্তি ও সাহসের মাস, আমাদের ...

মর্মন্তুদ সেই দিন আজ

মর্মন্তুদ সেই দিন আজ

'আজ এই ঘোর রক্ত গোধূলিতে দাঁড়িয়ে/ আমি অভিশাপ দিচ্ছি তাদের/ ...

রাজনীতিবিদরা কি হারিয়ে যাবেন

রাজনীতিবিদরা কি হারিয়ে যাবেন

পরিসংখ্যান অনেক সময় নির্মম, যেমন পানিতে ডুবে মারা যাওয়া শিশুদের, ...

ব্যবসায়ীদের হাতেই এখন নাটাই

ব্যবসায়ীদের হাতেই এখন নাটাই

গত ৬ অক্টোবর ২০১৮ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫১তম সমাবর্তন অনুষ্ঠানে মহামান্য ...

নির্বাচন উদ্দীপনার নাকি আশঙ্কার

নির্বাচন উদ্দীপনার নাকি আশঙ্কার

২০১৪ সালে যেমন কোনো বিকল্প ছিল না, এই ২০১৮-তেও তেমনি ...

তোমার আমার মার্কা...

তোমার আমার মার্কা...

বিষণ্ণ মনে সোফায় বসে পেপার পড়ছিলেন বাবা। ক্লাস নাইনে পড়া ...