কালিয়াকৈরে দুই নারীর লাশ উদ্ধার

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০১৯

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের ভান্নারা দক্ষিণপাড়ার বনের ভেতর থেকে বুধবার সকালে পুলিশ স্বপনা খাতুন নামে এক নারীর লাশ এবং শ্রীফলতলী ইউনিয়নের তেঁতুলিয়াচালা এলাকা থেকে রোজিনা নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

নিহত স্বপনা উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের মুরাদপুর এলাকার সিয়াম হোসেনের মেয়ে ও রোজিনা পৌরসভার টান কালিয়াকৈর এলাকার কামাল হোসেনের স্ত্রী।

মুরাদপুর এলাকার স্বপনা তার দূরসম্পর্কে আত্মীয়ের কাছে ভান্নারা এলাকায় থাকত। মঙ্গলবার রাতে স্বপনা নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর বুধবার ভান্নারা দক্ষিণপাড়ার বনের ভেতর তার মৃতদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার করে।

মঙ্গলবার রাতে স্বপনাকে শ্বাসরোধে হত্যা করে লাশ ওই স্থানে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মৌচাক পুলিশ ফাঁড়ির এসআই রফিকুল ইসলাম ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। অন্যদিকে শ্রীফলতলী ইউনিয়নের তেঁতুলিয়াচালা এলাকা থেকে গার্মেন্ট কর্মী রোজিনার লাশ উদ্ধার করে থানার এসআই আব্দুস সালাম। রোজিনা তার স্বামীকে নিয়ে বাবা নজরুল ইসলামের বাড়িতে বসবাস করত। বুধবার ভোরে রোজিনা পারিবারিক কলহের জের ধরে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।