শ্রীপুরে ঝুট ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষ

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০১৯     আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০১৯      

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের সাটিয়াপাড়া এলাকায় বৃহস্পতিবার দুপুরে ডার্ড কম্পোজিট টেক্সটাইলের ঝুট ব্যবসা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষে চারজন আহত হয়েছে। ডার্ড কম্পোজিট টেক্সটাইলে দীর্ঘদিন ধরে ঝুট ব্যবসা করছেন রাজাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান ফারুক হোসেন। কারখানা থেকে মালপত্র বের করতে চাইলে অপরপক্ষের সঙ্গে কারখানার সামনের সড়কে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে চারজন আহত হয়েছে। আহতরা হলেন- স্থানীয় চেয়ারম্যান ফারুক হোসেনের গাড়িচালক সুলতান উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সদস্য কামরুজ্জামান তপু। আহত অপর দু'জন হলেন মাসুম ম ল ও জুনায়েদ।

রাজাবাড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ফারুক হোসেন জানান, স্থানীয় আওয়ামী লীগ নেতা ইউসুফ শেখের নেতৃত্বে তার বৈধ ব্যবসা দখলে নিতে চাইছে একটি পক্ষ। বৃহস্পতিবার দুপুরে তার লোকজনের ওপর অতর্কিত হামলা চালায় ইউসুফের লোকজন। এতে তার কয়েকজন কর্মী গুরুতর আহত হয়। তাদের গাজীপুর তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাবেদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। সেখানে গিয়ে কাউকে পাওয়া যায়নি।