শেরপুরে হুইপ আতিককে গণসংবর্ধনা

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০১৯     আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০১৯      

শেরপুর প্রতিনিধি

জাতীয় সংসদের পুনরায় হুইপ নির্বাচিত হওয়ায় শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান আতিককে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার শহীদ দারোগ আলী পৌর মাঠে ওই সংবর্ধনার আয়োজন করা হয়। গণসংবর্ধনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট চন্দন কুমার পাল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সভার শুরুতে শেরপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের মুক্তিযোদ্ধারা হুইপ আতিককে গার্ড অব অনার প্রদান করেন।

পরে নিজ নিজ সংগঠনের পক্ষ থেকে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নূরল ইসলাম হিরো, সদর উপজেলার সাবেক কমান্ডার অ্যাডভোকেট মুখলেছুর রহমান, সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি মো. আমজাদ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত ফের হুইপ নির্বাচিত হওয়ায় আতিউর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগসহ দলের সহযোগী সংগঠন, বিএমএ, স্বাচিপ, চেম্বার অব কমার্সসহ জেলা সদরের শতাধিক পেশাজীবী, শ্রমিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ হুইপকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। সংবর্ধনা শেষে বেতার ও টেলিভিশনের শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।

মতবিনিময় ও সংবর্ধনা সভায় হুইপ আতিউর রহমান ফের হুইপ নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এলাকার অসমাপ্ত কাজ সমাপ্ত করে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে তাকে সহযোগিতা করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।