রাজবাড়ী ও মুন্সীগঞ্জে প্রশ্ন ফাঁস চক্রের ৬ সদস্য আটক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০১৯      

রাজবাড়ী ও মুন্সীগঞ্জ প্রতিনিধি

রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রির অভিযোগে তিন যুবককে আটক করেছে র‌্যাব-৮। এ সময় প্রতারণার কাজে ব্যবহূত ছয়টি মোবাইল ফোন জব্দ করা হয়। বৃহস্পতিবার রাতে রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গ্রেফতাররা হলো, রাজবাড়ী সদর উপজেলার ইন্দ্রনারায়ণপুর গ্রামের আ. মতিন মিয়া, গোপীনাথদিয়া গ্রামের কামরুল হাসান ও জুয়েল হোসেন। গতকাল শুক্রবার র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে।

র‌্যাব-৮-এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুস সাকিব জানান, বৃহস্পতিবার রাতে রাজবাড়ী স্টেশন রোড এলাকায় এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের কয়েকজন সদস্য প্রতারণামূলক কার্যক্রম চালানোর চেষ্টা করছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়। পরে রাজবাড়ী সদর উপজেলার ভাণ্ডারিয়া এলাকা থেকে আরও দু'জনকে আটক করা হয়।

এদিকে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার বালিগাঁও বাজারের একটি ফার্মেসির দোকান থেকে প্রশ্নপত্র ফাঁস চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের আটক করা হয়। প্রশ্নপত্র ফাঁস চক্রের সক্রিয় সদস্য জেলার লৌহজং উপজেলার পূর্ব বুরদিয়া গ্রমের মজিবুর হাওলাদার, ঘোরাকান্দা গ্রামের আল আমিন ও টঙ্গিবাড়ীর পূর্ব বালিগাঁও গ্রামের স্বপন বেপারীকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে এসএসসির ইংরেজি প্রথম ও দ্বিতীয় পত্রের প্রশ্ন এবং উত্তরপত্র, তিনটি স্মার্টফোন, দুটি গাইড বই জব্দ করা হয়।