সংবাদ সংক্ষেপ

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০১৯      

কালিয়াকৈরে চন্দ্রায় সুবর্ণ জামে মসজিদের উদ্বোধন

হ কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈরের জয়দেবপুর-চন্দ্রা-টাঙ্গাইল-এলেঙ্গা মহাসড়ক টার লেনে উন্নীতকরণ প্রকল্পের আওতায় নির্মিত সুবর্ণ জামে মসজিদ শুক্রবার উদ্বোধন করেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি। এ সময় উপস্থিত ছিলেন ব্যারিস্টার রফিক-উল হক, প্রকৌশলী হাফিজুর রহমান, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ কবিরসহ এলাকার মুসল্লিরা। জুমার নামাজের আগে মসজিদটি উদ্বোধনের পর মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি বলেন, সড়ক ও জনপথ বিভাগ প্রায় তিন কোটি টাকা ব্যয়ে এ মসজিদটি নির্মাণ করে দিয়েছে। মুসল্লিদের সুবিধার্থে উন্নতমানের ওজুখানা, গোসলখানা, প্রস্রাব ও পায়খানা নির্মাণ করা হয়েছে।

গলাচিপায় মাদ্রাসা ছাত্রীকে পিটিয়ে আহত

হ গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

গলাচিপায় আসমা বেগম নামে এক দাখিল পারীক্ষার্থী ও তার স্বামী রাকিব হাওলাদারকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার নিমের হাওলা গ্রামের মোল্লা বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৪ জনকে আসামি করে গলাচিপা থানায় মামলা করা হয়েছে। গলাচিপা থানার ওসি মোর্শেদ আখতার জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

সদরপুরে জালিয়াতির মামলায় গ্রেফতার ১

হ সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের সদরপুর উপজেলায় জমি জালিয়াতির মামলায় কুদ্দুছ হাওলাদার (৫৪) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে চরমোনাইর মিয়া কান্দি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। জানা গেছে, একই গ্রামের সোহেল মিয়ার প্রায় ৫৬ শতাংশ জমি আসামিরা জালিয়াতির মাধ্যমে দলিল ও রেকর্ড করে নেয়। এ ব্যাপারে সোহেল মিয়া সদরপুর থানায় গত ১৬ জানুয়ারি ৬ জনকে আসামি করে একটি মামলা করেন। এ ব্যাপারে কুদ্দুছ হাওলাদার জানান, ওই জমি তারা পূর্ব থেকেই ওয়ারিশ সূত্রে মালিক। এখানে কোনো জাল দলিল করা হয়নি।