সংবাদ সংক্ষেপ

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০১৯      

তিতাসে বাড়ির সীমানা নিয়ে সংঘর্ষে আহত ২

হ তিতাস (কুমিল্লা) সংবাদদাতা

তিতাস উপজেলায় বাড়ির সীমানা নিয়ে ভাইবোনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দু'জন আহত হন। আহতরা হলেন- তাসলিমা ও তার মেয়ে কুলছুম। তাদের স্থানীয়রা উদ্ধার করে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার বিকেল ৩টায় উপজেলার খলিলাবাদ গ্রামে। তাসলিমা তার মা কমলা বেগমের কাছ থেকে ২০ শতক জমি কিনে ক্রয়সূত্রে মালিক হয়ে ঘর উঠাতে গেলে তার ভাই জাহাঙ্গীর, ভাতিজা হাছান, হোসেন, পারভিন ও সুরমা মিলে এলোপাতাড়ি পিঠিয়ে গুরুতর আহত করে। আহতরা তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইলচেয়ার বিতরণ

হ নেত্রকোনা প্রতিনিধি

সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের মাধ্যমে প্রাপ্ত ট্রাই সাইকেল, হুইলচেয়ার ও ক্রাচ জেলার পূর্বধলায় শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ অডিটরিয়ামে সমাজসেবা অফিসের উদ্যোগে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওরেসাত হোসেন বেলাল (বীরপ্রতীক) এমপি। পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার নমিতা দের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা সমাজসেবা অফিসার মো. সাইফুল আলম, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেগম লুৎফা, বাংলাদেশ আওয়ামী লীগের পূর্বধলা উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মোতাহার হোসেন বকুল, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ গোলাম মোস্তফা প্রমুখ।

কালিয়াকৈরে মাদকবিরোধী নাগরিক সভা

হ কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈর পৌরসভার ৮নং ওয়ার্ডের পূর্বচান্দরা বোর্ড মিল ঈদগাহ মাঠ এলাকায় শুক্রবার মাদকবিরোধী নাগরিক সভা অনুষ্ঠিত হয়েছে। জঙ্গি, সন্ত্রাস, মাদক, বাল্যবিয়ে, যৌন হয়রানি প্রতিরোধে সচেতনতা বাড়াতে থানা প্রশাসনের উদ্যোগে ওই কর্মসূচির আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার হোসেন আকুল। সভায় বক্তব্য দেন থানার ওসি আলমগীর হোসেন মজুমদার, ওসি (অপারেশন) সানোয়ার জাহান, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল ওহাব মিয়া, যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম তুষার, আফজাল হোসেন, মফিজ মাস্টার, আলেয়া বেগম প্রমুখ।

খালিয়াজুরীতে শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র

হ নেত্রকোনা প্রতিনিধি

খালিয়াজুরী উপজেলার নগর শিক্ষা কল্যাণ সংস্থার উদ্যোগে ব্যবসায়ী ও সমাজসেবী দেবেশ তালুকদারের আর্থিক সহযোগিতায় শুক্রবার নগর ইউনিয়নের নয়াগাঁও বাজারে আর্তমানবতার সেবায় হাওরপাড়ের অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। নগর শিক্ষা কল্যাণ সংস্থার সম্পাদক আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজের এমএ অধ্যয়নরত নিশিকান্ত সরকারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন খালিয়াজুরী প্রেস ক্লাবের সভাপতি শফিকুল ইসলাম তালুকদার, সম্পাদক স্বাগত সরকার শুভ, শিক্ষা কল্যাণ সংস্থার উপদেষ্টা রবীন্দ্র সরকার প্রমুখ।