গাজীপুরে স্কুলছাত্রী ধর্ষণচেষ্টা গ্রেফতার ১

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০১৯      

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুর উপজেলার ধনুয়া এলাকায় এক স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণচেষ্টার ঘটনায় শুক্রবার সকালে পুলিশ সুজন নামের এক কিশোরকে গ্রেফতার করেছে। গ্রেফতার সুজন স্থানীয় মো. হোসেনের ছেলে এবং পোশাক কারখানার শ্রমিক। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, তিনি স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। স্কুলে আসা-যাওয়ার পথে প্রতিবেশী সুজন তার সম্পর্কিত চাচা খোকাকে সঙ্গে নিয়ে প্রায়ই তাকে প্রেমের প্রস্তাব দিত। ২৮ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে প্রতিবেশী সুজনের চাচা খোকা জরুরি কথা আছে বলে ওই মেয়েকে তাদের রান্নাঘরের পাশে নিয়ে যায়। সেখানে পূর্ব থেকে অবস্থান করা সুজন তার সঙ্গে কথা বলার একপর্যায়ে হাত ধরে এবং জোর করে বুকে নিয়ে চেপে ধরে। পরে ঝাপটে ধরে তাকে মাটিতে ফেলে দেয়। এ সময় সে চিৎকার দিলে স্বজন ও তাদের প্রতিবেশীরা এগিয়ে যাওয়ার সময় সুজন ও খোকা দ্রুত পালিয়ে যায়।

শ্রীপুর থানার পুলিশ কর্মকর্তা এসআই মো. জাহাঙ্গীর আলম জানান, প্রধান আসামি সুজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সহযোগী খোকাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গত ৩০ জানুয়ারি গাজীপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক সিনিয়র চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শেখ নাজমুন নাহার ভিকটিমের ২২ ধারায় জবানবন্দি গ্রহণ করেন এবং কারাগারে পাঠানোর নির্দেশ দেন।