পাবনায় স্কয়ার ফ্যামিলি স্পোর্টস ডে

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০১৯      

পাবনা অফিস

উৎসবমুখর পরিবেশে গতকাল শুক্রবার পাবনার শহীদ আমিন উদ্দিন স্টেডিয়ামে পালিত হয় স্কয়ার ফ্যামিলি স্পোর্টস ডে। সকাল সাড়ে ৮টায় বিভিন্ন প্ল্যান্ট থেকে স্কয়ার পরিবারের হাজার হাজার সদস্য আনন্দ শোভাযাত্রা নিয়ে স্টেডিয়ামে সমবেত হন। সেখানে উদ্বোধন অনুষ্ঠানে জাতীয় ও স্কয়ারের পতাকা উত্তেলন করেন স্কয়ার গ্রুপের চেয়ারম্যান স্যামুয়েল এস চৌধুরী ও স্কয়ার ফার্মার ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী। স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু ও স্কয়ার ফার্মাটিউক্যালসের আবাসিক উপদেষ্টা দবির উদ্দিন আহমেদ এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানিকভাবে এ উৎসবের উদ্বোধন ঘোষণা করেন স্কয়ারের প্রবীণ সদস্য মোহাম্মদ আলী খসরু। অনুষ্ঠানের শুরুতেই স্কয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা দেশবরেণ্য শিল্পপতি স্যামসন এইচ চৌধুরীর আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

পরে শুরু হয় দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা। এ প্রতিযোগিতায় স্কয়ার পরিবারের সদস্য এবং তাদের স্ত্রী, সন্তানসহ সহস্রাধিক প্রতিযোগী ৩৪টি ইভেন্টে অংশ নেন।

স্কয়ারের ২০০১ সাল থেকে স্কয়ার ফ্যামিলি স্পোর্টস ডের যাত্রা শুরু।

এ ছাড়া অনুষ্ঠানে পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক জসিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, পাবনা চেম্বার সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরী, পৌর মেয়র কামরুল হাসান মিন্টু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারোফ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব, পাবনা প্রেস ক্লাব সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আবদুল মতীন খান, পাবনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আখিনুর ইসলাম রেমন প্রমুখ উপস্থিত ছিলেন।