শরীয়তপুরে দুই শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০১৯      

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে চকলেটের লোভ দেখিয়ে দুই শিশুকে ধর্ষণের অভিযোগে কাদির ভূঁইয়া (২৩) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে সখিপুর থানার নরসিংহপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। কাদির ভূঁইয়া নরসিংহপুর গ্রামের ছবুউল্লাহ ভূঁইয়ার ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নরসিংহপুর গ্রামে অবস্থিত মেঘলা ব্রিকস ফিল্ড (এমএমবি) ইটভাটায় চার বছর ধরে শ্রমিকের কাজ করে আসছে ধর্ষণের শিকার দুই শিশুর পরিবার। তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলায়।

দুই সপ্তাহ আগে বিকেলে অভিযুক্ত কাদির ভূঁইয়া চকলেটের লোভ দেখিয়ে ইটভাটাসংলগ্ন ঝোপে নিয়ে ১২ ও ৮ বছরের দুটি মেয়েকে ধর্ষণ করে। এ ঘটনা জানাজানি হলে এক শিশুর বাবা শুক্রবার সখিপুর থানায় অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে সখিপুর থানা পুলিশ অভিযুক্ত কাদিরকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায়। শিশু দুটিকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত কাদির ধর্ষণের কথা স্বীকার করেছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে এবং শিশু দুটিকে মেডিকেল পরীক্ষার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে নেওয়া হয়েছে।