কালীগঞ্জে দুদক কর্মকর্তার ছেলের আত্মহত্যা

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০১৯

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

কাঙ্ক্ষিত যোগ্যতায় চাকরি না পাওয়ার হতাশা থেকে দুদক কর্মকর্তার ছেলে গোলাম রসুল শুভ নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে ওই যুবকের ঝুলন্ত মৃতদেহ কালীগঞ্জ থানা পুলিশ উদ্ধার করেছে। কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের অলুয়া গ্রামে যুবকের নতুন বাড়িতে এমন মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। নিহত শুভ ঢাকায় কর্মরত দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপপরিচালক দেওয়ান সফিউদ্দিন আহমেদের বড় ছেলে।

নিহতের বাবা দেওয়ান সফিউদ্দিন আহমেদ জানান, শুভ উচ্চ মাধ্যমিক পাস করার পর সম্মান শ্রেণিতে ভর্তি হয়ে বিভিন্ন জায়গায় চাকরির জন্য আবেদন করে। তার কাঙ্ক্ষিত যোগ্যতায় চাকরি না পাওয়ায় হতাশা থেকে শুক্রবার রাতের কোনো এক সময় সে আত্মহত্যা করে।

এসআই মনোয়ার হোসেন জানান, শুক্রবার রাতে দুদক কর্মকর্তা দেওয়ান সফিউদ্দিন আহমেদের নির্মাণাধীন ভবনের একটি কক্ষে ভেতর থেকে দরজা বন্ধ করে সিলিং ফ্যানের হুকের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে শুভ আত্মহত্যা করেছে। সকালে পরিবারের সদস্যরা শুভকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে ওই ভবনের একটি কক্ষের দরজা ভেঙে শুভর ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে পরিবারের সদস্যরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার করে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।