বাঁশখালীর পুকুরিয়া ইউপি চেয়ারম্যান আসহাব উদ্দিন ও তার ছেলে জয়নাল উদ্দিনসহ চারজনের বিরুদ্ধে হামলার অভিযোগে বাঁশখালী থানায় মামলা করা হয়েছে। গতকাল বুধবার মোস্তাকিম উদ্দিন শিফু বাদী হয়ে এ মামলা করেন।

মোস্তাকিম উদ্দিন শিফু বলেন, দীর্ঘদিন ধরে চেয়ারম্যান, তার ছেলেসহ কয়েকজন জমির বিরোধ নিয়ে নানাভাবে তাকে হত্যার চেষ্টা করে আসছে। জীবনশঙ্কায় কয়েক দিন আগে চট্টগ্রাম জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগও করেছি আমি। গত ১১ মার্চ সোমবার ইউনিয়নের চন্দ্রপুর গ্রামে তার পৈতৃক সম্পত্তিসহ এলাকার বিভিন্ন মানুষের জায়গা ডিজিটাল সার্ভে করেছেন ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীরা। এ সময় তার জায়গা বুঝিয়ে দেওয়ার সময় চেয়ারম্যান ও তার ছেলে দলবল নিয়ে তার ওপর হামলা করে মাথা ফাটিয়ে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে জখম করে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

মামলার তদন্ত কর্মকর্তা সুজন সিকদার বলেন, অভিযোগ পেয়ে বিষয়টি তদন্ত করা হয়েছে। একজন জনপ্রতিনিধির এভাবে হামলায় জড়িয়ে পড়া উচিত হয়নি।

ইউপি চেয়ারম্যান আসহাব উদ্দিন এসব অভিযোগ অস্বীকার করে বলেন, পূর্বশত্রুতার জের ধরে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হয়েছে।

মন্তব্য করুন