নেত্রকোনায় পিকনিকে গিয়ে ট্রাকচাপায় নিহত হয়েছে তৃতীয় শ্রেণির ছাত্র হাসান। এ ছাড়া সড়ক দুর্ঘটনায় কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুলিশ সদস্য ও লক্ষ্মীপুরে এক বৃদ্ধ প্রাণ হারিয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

নেত্রকোনা :জেলার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জালশুকা রেলগেট এলাকায় বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ট্রাকচাপায় হাসান (৯) নামের তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্র নিহত হয়েছে। হাসান ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার চরখালী বাজাইল গ্রামের আলী হোসেনের ছেলে ও ভাটিপাড়া বালারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

জানা গেছে, পার্শ্ববর্তী ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার চরখালী ও ভাটিপাড়া বালারচর এলাকার ৪০-৪৫ শিশু-কিশোর বুধবার সকালে দুর্গাপুরে পিকনিক করার জন্য বাসে রওনা দেয়। সকাল সাড়ে ৯টার দিকে বাসটি পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জালশুকা রেলগেট এলাকায় পৌঁছলে সেটি থামিয়ে শিশু-কিশোররা প্রস্রাব করতে নামে। রাস্তা পার হওয়ার সময় দুর্গাপুরগামী একটি ট্রাক হাসানকে চাপা দিলে সে ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় স্থানীয়রা ধাওয়া করে ট্রাকটি আটক করে চালক নাজমুল ইসলাম ও হেলপার সাইফুল ইসলামকে পুলিশে সোপর্দ করেন।

লক্ষ্মীপুর :লক্ষ্মীপুরে পিকআপভ্যান চাপায় নিহত হয়েছেন পথচারী বৃদ্ধ আবুল কাশেম (৬০)। এ সময় আহত হয়েছেন পিকআপভ্যান যাত্রীসহ তিনজন। আহতরা হলেন- সুমন, সুরুজ ও রহিম। বুধবার সকালে সদর উপজেলার ঢাকা-রায়পুর মহাসড়কের বটতলী নামক স্থানে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, লক্ষ্মীপুর থেকে ছেড়ে যাওয়া মাছবাহী একটি পিকআপভ্যান ঢাকা-রায়পুর মহাসড়কের বটতলী নামক স্থানে পৌঁছলে পথচারী আবুল কাশেমকে চাপা দেয়।

ফুলবাড়ী (কুড়িগ্রাম) :কুড়িগ্রামের ফুলবাড়ী থানায় কর্মরত এক কনস্টেবলের লাশ উদ্ধার করা হয়েছে। গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের শালবাড়ী এলাকায় বালারহাট-মিয়াপাড়া রাস্তার পাশের পুকুরপাড় থেকে কনস্টেবল আমিনুল ইসলামের (৫৫) লাশ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বালারহাট বাজার থেকে মোটরসাইকেলে ফুলবাড়ী থানায় ফিরছিলেন ওই পুলিশ সদস্য। পথে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ পুকুরের পানিতে পড়ে যান। মোটরসাইকেলটি তার শরীরের ওপর পড়ায় পানিতে ডুবে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মন্তব্য করুন