চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে গতকাল বুধবার ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। এদিন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার ও বাতিল হওয়ায় বিভিন্ন উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় অনেকে নির্বাচিত হচ্ছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

ভাণ্ডারিয়া (পিরোজপুর) :উপজেলা পরিষদ নির্বাচনে ভাণ্ডারিয়ায় আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মিরাজুল ইসলাম উপজেলা চেয়ারম্যান এবং জাতীয় পার্টি (জেপি) মনোনীত প্রার্থী আসমা আক্তার বিনা প্রতিদ্বন্দ্বিতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন।

চরফ্যাসন (ভোলা) :চরফ্যাসন উপজেলা নির্বাচনে চেয়ারম্যানসহ দুই ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন। তারা হলেন- চেয়ারম্যান পদে নির্বাচিত আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে আকলিমা মিলা ও পুরুষ ভাইস চেয়াম্যান পদে মো. ছাদেক মিয়া।

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) :ফুলবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মালেক সরকার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

লাকসাম (কুমিল্লা) :বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ইউনুছ ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান পদে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান মহব্বত আলী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে পড়শী সাহা।

নাজিরপুর (পিরোজপুর) :পিরোজপুরের নাজিরপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন মোস্তাফিজুর

রহমান রঞ্জু।

মন্তব্য করুন