গাজীপুরে ভেজাল ওষুধ উদ্ধার

হ গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে ভেজাল পোলট্রি ফিড, গবাদিপশুর ওষুধ, মোটাতাজাকরণ ইনজেকশন ও নানা প্রকার ফুড সাপ্লিমেন্ট উদ্ধার করেছে মহানগর পুলিশ। অভিযানে মহানগরের হাতিয়াবর এলাকা থেকে এসব ভেজাল ওষুধ উদ্ধার ও জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে। গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি অ্যান্ড মিডিয়া) ড. রুহুল আমিন সরকার জানান, ওয়াইল্ডস নামে একটি কোম্পানির হাফবিল্ডিং গোডাউনে মঙ্গলবার পুলিশ সদস্যরা অভিযান শুরু করে বুধবার সকালে শেষ করেন। এ সময় সুজন, রাজিউস, দীপক ও সুলতান মাহমুদ নামে চারজনকে গ্রেফতার করা হয়।

নান্দাইলে নিখোঁজ শাহ আলমের লাশ উদ্ধার

হ নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের ঝালুয়া থেকে শাহ আলম নামে এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। শাহ আলম মঙ্গলবার থেকে নিখোঁজ ছিল। বুধবার বাড়ির সামনেই তার লাশ পাওয়া যায়। ঝালুয়া গ্রামের মোহাম্মদ আলীর পুত্র নিহত শাহ আলম কোরআনের হাফেজ ছিলেন। তিনি কৃষিকাজ করার পাশাপাশি এলাকায় নামাজ পড়ানোসহ ধর্মীয় কাজ করতেন। তাঁর পরিবারের সদস্যরা জানায় মঙ্গলবার সন্ধ্যার পর শাহ আলম বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

প্রাণিজ প্রোটিনসমৃদ্ধ খাদ্যের বিকল্প নেই

হ বাকৃবি প্রতিনিধি

প্রাণিজ প্রোটিনসমৃদ্ধ খাদ্যের বিকল্প নেই। তাই নিরাপদ দুধ, ডিম ও মাংস সরবরাহ নিশ্চিতকরণে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন পশুপালন গ্র্যাজুয়েটরা। বুধবার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পশুপালন অনুষদের সম্মেলন কক্ষে 'পশুপালন দিবস' উপলক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব কথা বলেন পশুপালন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. নূরুল ইসলাম।

মন্তব্য করুন