মোরেলগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১

প্রকাশ: ১৫ মার্চ ২০১৯      

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে কৃষিক্ষেত রক্ষায় বেড়া দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে শাহিন সরদার নামের একজন নিহত ও ৩ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাত ৯টার দিকে উপজেলার হোগলাপাশা ইউনিয়নের পূর্ব চরহোগলাপাশা গ্রামে। নিহত শাহিন সরদার ওই গ্রামের কালাম সরদারের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, গরু-ছাগলের হাত থেকে কৃষিক্ষেত রক্ষায় বেড়া দেওয়াকে কেন্দ্র করে বুধবার রাতে বড় ভাই শারজিন সরদারের শ্বশুর প্রতিবেশী টিটো শেখের সঙ্গে তর্কবিতর্কের একপর্যায় উভয়ের মধ্যে সংঘর্ষ বাধলে টিটো শেখ ও তার লোকজন কালাম সরদারের ছেলে শাহিন সরদারকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এ সময় তারা শাহিন সরদারের বাবা কালাম সরদার, মা আনোয়ারা বেগম, ভাই জসিম সরদারকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। প্রথমে তাদের পিরোজপুর হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে সেখানে চিকিৎসারত অবস্থায় শাহিনের মৃত্যু হয়। শাহিনের মা আনোয়ারা বেগমের অবস্থা গুরুতর বলে জানান ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম নান্না। সংশ্নিষ্ট ওয়ার্ডের চৌকিদার জানান, টিটো শেখ একজন মাদক ব্যবসায়ী। শাহিন সরদার বেড়া দেওয়ায় রাতে মাদকসেবীরা মোটরসাইকেল নিয়ে টিটোর বাড়িতে যাতায়াতে সমস্য হওয়ায় এ সংঘর্ষের সূত্রপাত ঘটে।

ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, রাস্তার পাশে বেড়া দেওয়াকে কেন্দ্র করে প্রতিবেশী আত্মীয়রা শাহিনকে মারধর করে আহত করলে পরে চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে টিটো শেখের শ্যালিকা হাসি বেগম (২৫) নামে এক গৃহিণীকে আটক করা হয়েছে।