মিরসরাইয়ে তিন বন্ধুসহ নিহত ৪

আরও ৪ জেলায় সড়কে ৪ জনের মৃত্যু

প্রকাশ: ১৫ মার্চ ২০১৯      

সমকাল ডেস্ক

সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের মিরসরাইয়ে চারজন, পাবনার ঈশ্বরদীতে একজন ও নারায়ণগঞ্জের ফতুল্লায় একজন, নেত্রকোনার কলমাকান্দায় একজন ও মানিকগঞ্জে একজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

মিরসরাই (চট্টগ্রাম) :মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু ও এক স্কুলশিক্ষিকা নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার উপজেলার জোরারগঞ্জ-মুহুরী প্রজেক্ট সড়কের লোহারপুল এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় নিহতরা হলেন উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় এলাকার নুরুল আবছারের ছেলে আরিফ হোসেন (২০), ইছাখালী ইউনিয়নের পূর্ব ইছাখালী এলাকার মুসলিম উদ্দিনের ছেলে ইসমাইল হোসেন (২২) ও মিঠানালা ইউনিয়নের পশ্চিম মলিয়াইশ গ্রামের শাহ আলমের ছেলে মেহেদী হাসান (২৮)। এদিকে গত বুধবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রামের চিনকি আস্তানা এলাকা মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগামী একটি পিকআপের ধাক্কায় আবুরহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রহিমা আক্তার (৪০) নিহত হয়েছেন।

ঈশ্বরদী (পাবনা) :ঈশ্বরদীতে চলন্ত ভটভটির চাপায় পিষ্ট হয়ে গণেশ গৌড় (৬০) নামের এক বৃদ্ধ পথচারীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে ঈশ্বরদী শহরের কাচারিপাড়া এলাকায় ঈশ্বরদী-লালপুর মহাসড়কে এ ঘটনা ঘটে। গণেশ গৌড় শহরের পিয়ারাখালী জামতলা এলাকার বাসিন্দা। পেশায় তিনি ছিলেন চটপটি ও ফুচকা বিক্রেতা। স্থানীয়রা জানান, শারীরিক ও মানসিকভাবে তিনি কিছুটা অসুস্থ ছিলেন। রাস্তা পার হওয়ার সময় ভটভটি চাপায় ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান।

নারায়ণগঞ্জ :ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে আনন্দ পরিবহনের একটি বাসের চাপায় কামাল হোসেন (৩৫) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশার চালক নিহত হয়েছেন। ঘটনার পর স্থানীয়রা বাসসহ চালককে আটক করে পুলিশে দিয়েছে। নিহত কামাল বরগুনা জেলার আমতলী থানার চন্দ্র গ্রামের শাহজাহানের ছেলে। তিনি ফতুল্লার আলীগঞ্জ কাজিপাড়া এলাকায় বসবাস করে স্থানীয় মাসুদের অটোরিকশা ভাড়ায় চালাতেন। বৃহস্পতিবার বিকেলে ফতুল্লার আলীগঞ্জ এলাকায় নৌবাহিনী ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

কলমাকান্দা (নেত্রকোনা) :নেত্রকোনার কলমাকান্দা উপজেলা সদরের পূর্ববাজার খাদ্যগুদাম এলাকায় সিমেন্টবাহী ট্রাকের চাপায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি উপজেলার কলমাকান্দা সদর ইউনিয়নের মনতলা গ্রামের বদ্ধুরাম সাহার ছেলে সতীশ সাহা (৭৫)। তিনি উপজেলায় বিভিন্ন হাট-বাজারে ঘুরে ঘুরে নাড়ূ বিক্রি করতেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুস ছালাম জানান, ওই বৃদ্ধ কলমাকান্দা সদরের পূর্ববাজার খাদ্যগুদাম এলাকার রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় সিমেন্টবাহী একটি ট্রাক তাকে পেছন থেকে চাপা দেয়। প্রত্যক্ষদর্শীরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে কলমাকান্দা সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মানিকগঞ্জ :মানিকগঞ্জের ঘিওর উপজেলায় খুলনাগামী গ্রিন লাইন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে হারুন মিয়া (৪০) নামের এক হেলপার নিহত এবং এ ঘটনায় আরও ২০ যাত্রী আহত হয়েছেন। বুধবার মধ্যরাতে মহাসড়কের ঘিওর উপজেলার ধুলণ্ডি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।