মানিকগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৩

পাঁচ জেলায় ঝরল আরও ৫ প্রাণ

প্রকাশ: ১৬ মার্চ ২০১৯      

সমকাল ডেস্ক

মানিকগঞ্জের সাটুরিয়ায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক-হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া সড়ক দুর্ঘটনায় পাবনার চাটমোহর, নারায়ণগঞ্জের রূপগঞ্জ, নাটোর ও টাঙ্গাইলের সখীপুরে চারজন নিহত হয়েছেন। প্রতিনিধিরা জানান-

সাটুরিয়া (মানিকগঞ্জ) :মানিকগঞ্জের সাটুরিয়ায় মালবোঝাই একটি ট্রাক ও পিকআপের সংঘর্ষে পিকআপভ্যান চালকসহ তিনজন নিহত হয়েছেন।

শুক্রবার সকাল ৭টার দিকে সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গি রাইজিং স্পিনিং মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পিকআপভ্যান চালক চান মিয়া, তার বাড়ি রংপুর জেলায়। পিকআপভ্যানের  হেলপার হাবিবুর রহমান ও মুরগি ব্যবসায়ী জিল্লুল রহমান। হাবিবুর ও জিল্লুলের বাড়ি যশোরের কেশবপুরে।

সকালে পাটুরিয়ামুখী একটি মালবোঝাই ট্রাকের সঙ্গে একটি মুরগিবোঝাই পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হাবিবুর ও জিল্লুল মারা যান। গুরুতর আহত অবস্থায় চান মিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

নগরকান্দা (ফরিদপুর) :নগরকান্দা উপজেলার জয় বাংলা বিশ্বরোড মোড়ে শুক্রবার সকাল ১১টায় বাসচাপায় এক পথচারী বৃদ্ধ নিহত হয়েছেন। তার নাম জালাল মোল্যা (৭৫), বাড়ি নগরকান্দা উপজেলার পুরাপাড়া ইউনিয়নের দফা গ্রামে। এ দুর্ঘটনার পর প্রায় দুই ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা।

চাটমোহর (পাবনা) :পাবনার চাটমোহর উপজেলার বাহাদুরপুর গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে ব্যাটারিচালিত অটোবাইক চাপায় সৌরভ হোসেন নামে সাড়ে তিন বছরের এক শিশু নিহত হয়েছে। নিহত সৌরভ উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের আক্কাস আলী ওরফে আক্কার ছেলে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) :নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিজের পিকআপভ্যান চাপায় আব্দুর রহমান (৪৫) নামের এক চালক নিহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার কাঞ্চন সেতুর পশ্চিম পাশের এশিয়ান হাইওয়ে সড়কে ঘটে এ দুর্ঘটনা। নিহত আব্দুর রহমান চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার রোস্তমপুর এলাকার মৃত হাকিম আলীর ছেলে।

সখীপুর (টাঙ্গাইল) :টাঙ্গাইলের সখীপুরে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মতিউর রহমান (৪৮) নামের এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা- সাগরদীঘি সড়কের কচুয়া দেওয়ানবাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার কাহারতা মাদ্রাসার সহকারী মৌলভি। তার বাড়ি কচুয়া পশ্চিমপাড়া।

নাটোর :নাটোরে মাটিবাহী ট্রাক্টরের চাপায় এমদাদুল হক (৩২) নামে এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় এলাকাবাসী ওই সড়কে চলাচলকারী তিনটি ট্রাক্টর পুড়িয়ে দেয়।

পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। শুক্রবার সকালে সদর উপজেলার হালসা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত এমদাদুল হক সদর উপজেলার হালসা ইউনিয়নের মাটিকোপা গ্রামের জহুরুল হকের ছেলে।

গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে হালসা বাজার থেকে আসা মাটিবাহী একটি ট্রাক্টর তাকে চাপা দিয়ে চলে যায়। এতে এমদাদুল হক ঘটনাস্থলেই মারা যান।