সীতাকুণ্ডে ভেঙে পড়ল নির্মাণাধীন ভবনের ছাদ

প্রকাশ: ১৩ এপ্রিল ২০১৯

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি কারখানার ভেতরে নির্মাণাধীন ভবনের ছাদ ভেঙে পড়েছে। এ ঘটনার পর প্রায় দেড় ঘণ্টা ভেতর থেকে দরজা বন্ধ করে রাখে কর্তৃপক্ষ। এমনকি দীর্ঘ সময় পুলিশ ও ফায়ার সার্ভিসকেও ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি বলে অভিযোগ রয়েছে। শুধু তাই নয়, ভেতর থেকে বৈদ্যুতিক সুইচও বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। এতে উত্তেজনা সৃষ্টি হলে রাত সাড়ে ১২টার দিকে দরজা খুলে দেওয়া হয়।

বৃহস্পতিবার রাতে উপজেলার কদমরসুলের কেশবপুর এলাকায় অবস্থিত ইনফেনিয়া নামক সুতা ও কাপড় তৈরির কারখানায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি বলে জানিয়েছেন সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন ও কুমিরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল্লাহ  হারুন পাশা।

সীতাকুণ্ড মডেল থানার ওসির দায়িত্বে থাকা মো. আফজাল হোসেন জানান, কারখানাটিতে নির্মিতব্য একটি ভবনের ছাদ ভেঙে পড়ার পর এলাকায় হতাহতের গুজব ছড়িয়ে পড়ায় কারখানা কর্তৃপক্ষ আতঙ্কিত হয়ে ভেতর থেকে দরজা বন্ধ রাখে। তারা দরজা না খোলায় সিকিউরিটি গার্ডদের আটক করে পুলিশ।

পরে দরজা খুললে ফায়ার সার্ভিস ও পুলিশ ভেতরে তল্লাশি করে কোনো লাশ অথবা আহত কাউকে পায়নি। পরে আটক সিকিউরিটি গার্ডদের ছেড়ে দেওয়া হয় বলে জানান তিনি।