স্কুলছাত্র আদিল হত্যা কুমিল্লায় জড়িত তিন আসামি গ্রেফতার

প্রকাশ: ১৬ মে ২০১৯      

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা

কুমিল্লায় আলোচিত স্কুলছাত্র আদিল হত্যায় জড়িত তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে দাউদকান্দির আটপাড়া ও লক্ষ্মীপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নগরীর মোগলটুলী এলাকার হোসেন মিয়ার ছেলে অনিক, জামাল মিয়ার ছেলে খায়রুল এবং জামাল মিয়ার ছেলে জাহিদ।

বুধবার কুমিল্লার কোতোয়ালি থানায় সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন। তিনি বলেন, ১৩ মে রাতে নগরীর মোগলটুলী এলাকার কর্ণফুলী পেপার হাউসের সামনে ছুরিকাঘাতে খুন হয়ে স্কুলছাত্র আজমাইন আদিল। আদিল তার দুই বন্ধু হিমেল, রাদিত মোটর দিয়ে যাওয়ার সময় ঈগল গ্যাংয়ের সদস্যদের সঙ্গে তাদের বাইকটি ধাক্কা লাগে। এরপর কথা কাটাকাটির একপর্যায়ের ঈগল গ্যাং গ্রুপের ৪ কিশোর সন্ত্রাসী সদস্যরা ধারালো অস্ত্র নিয়ে অতর্কিতভাবে আদিলের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। হত্যার ঘটনায় নিহত আদিলের বাবা আবদুস সাত্তার বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেন।