কুয়াকাটায় সাংবাদিকের ওপর হামলা, আহত ৬

প্রকাশ: ১২ জুন ২০১৯

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি

সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক নাসির উদ্দিন বিপ্লবের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। সোমবার রাতে মৎস্যবন্দর আলিপুর চৌরাস্তা সংলগ্ন অনলাইন নিউজ পোর্টাল সাগরকন্যা অফিসের সামনে এ হামলার ঘটনা ঘটে। এতে নাসির উদ্দিন বিপ্লবসহ ছয়জন আহত হয়েছেন। আহতদের মধ্যে চারজনকে রাতেই কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সাংবাদিক নাসির উদ্দিন বিপ্লব যুগান্তরের কুয়াকাটা প্রতিনিধি।

সোমবার রাতে নাসির উদ্দিন বিপ্লবসহ কয়েকজন আলিপুর বন্দরের সাগরকন্যা অফিসের সামনে কথাবার্তা বলছিলেন। এ সময় মহিপুর থানা যুবলীগ নেতা ও কুয়াকাটা পৌর মেয়র বারেক মোল্লার ছেলে মাসুদ মোল্লা, মেয়রের ভাই মোশারেফ মোল্লা, লতাচাপলি ইউনিয়ন চেয়ারম্যান মেয়রের ভাই আনছার উদ্দিন মোল্লা ও তার ছেলে রাসেল মোল্লার নেতৃত্বে ৩০-৩৫ জনের একটি বাহিনী লাঠিসোটা নিয়ে তার ওপর হামলা করে। এতে নাসির উদ্দিন বিপ্লব, জামাল হোসেন, ছলেমান ফকির, চুন্নু হাওলাদার, শাকিল খলিফা ও সবুর মিয়া আহত হন। সন্ত্রাসীরা নাসির উদ্দিন বিপ্লবকে টানা-হেঁচড়া করে পোশাকও ছিঁড়ে ফেলে। এ সময় তাদের চিৎকারে লোকজন এগিয়ে এলে সন্ত্রসীরা পালিয়ে যায়। অভিযুক্ত মাসুদ মোল্লা বলেন, লোকমুখে শুনে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করি।

এদিকে কুয়াকাটা পৌর মেয়র আ. বারেক মোল্লা বলেন, কোনো হামলার ঘটনাই ঘটেনি। সামান্য একটু ঝামেলা হয়েছে। মহিপুর থানার ওসি সাইদুল ইসলাম হামলার ঘটনা স্বীকার করে বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।