দৌলতদিয়া ঘাটে দুই ছিনতাইকারী আটক

প্রকাশ: ০৮ জুলাই ২০১৯

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

দৌলতদিয়া ঘাটে রোববার ছিনতাইয়ের চেষ্টাকালে দুই যুবককে আটক করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। পরে তাদের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুনের আদালতে হাজির করলে আদালত বিভিন্ন মেয়াদে কারাদণ্ডের আদেশ দেন। দণ্ডপ্রাপ্তরা হলো উপজেলার উত্তর দৌলতদিয়া মজিদ শেখের পাড়ার হানিফ শেখ ও একই এলাকার মিজানুর রহমান মৃধা।

গোয়ালন্দ ঘাট থানার এসআই মিজানুর রহমান জানান, ঝিনাইদহ পুলিশ সুপারের কার্যালয়ের প্রধান সহকারী আব্দুল জব্বার শনিবার রাতে ঢাকা যাওয়ার পথে দৌলতদিয়া ঘাটে যানজটে আটকা পড়েন। এ সময় ছিনতাইকারী বাসের জানালা দিয়ে তার স্ত্রীর ভ্যানিটি ব্যাগ টান মেরে নিয়ে যায়। ওই ব্যাগে তিনটি ফোন ও টাকা ছিল। তাদের পিছু নিয়েও ধরতে না পারায় বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। রোববার সকালে দৌলতদিয়া ঘাট এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের আটক করলে তারা ব্যাগ নেওয়ার বিষয়টি স্বীকার করে। পরে উদ্ধার হওয়া তিনটি ফোনসহ তাদের গোয়ালন্দের সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে হাজির করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী হাকিম ও সহকারী কমিশনার আব্দুল্লাহ আল-মামুনের কাছে দোষ স্বীকার করায় হানিফ শেখকে ৬ মাস এবং মিজানুরকে এক মাসের কারাদণ্ড দেন তিনি। তাদের দুপুরেই রাজবাড়ী কারাগারে পাঠানো হয়েছে।