যুবলীগ নেতাকর্মীদের মাদক থেকে দূরে থাকতে হবে -তথ্য প্রতিমন্ত্রী

প্রকাশ: ০৮ জুলাই ২০১৯

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

যুবলীগের নেতাকর্মীদের মাদক-সন্ত্রাসসহ সামাজিক অপরাধ থেকে দূরে থাকার আহ্বান জানিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। সরিষাবাড়ীতে শনিবার রাতে উপজেলা যুবলীগের কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। সরিষাবাড়ী যুবলীগের কমিটিতে যুদ্ধাপরাধী ও বিএনপি-জামায়াত পরিবারের সদস্য না থাকায় প্রতিমন্ত্রী জেলা ও উপজেলা নেতৃবৃন্দের প্রতি সন্তোষ প্রকাশ করেন।

প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেন, 'যুবলীগ আওয়ামী লীগের ভ্যানগার্ড। মুক্তিযুদ্ধসহ দেশের প্রতিটি দুঃসময়ে যুবলীগের ভূমিকা ছিল। সরিষাবাড়ী উপজেলা পরিষদসহ আটটি ইউনিয়ন ও পৌরসভার মেয়র-চেয়ারম্যানরা সবাই নৌকা প্রতীক থেকে নির্বাচিত। এ বিজয়ের পেছনেও যুবলীগ নেতাকর্মীদের অনেক অবদান রয়েছে। আগামী দিনগুলোতেও এ ধারাবাহিকতা বজায় রাখতে হবে।'

উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনির সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত পরিচিতি সভায় বক্তব্য দেন জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু, সহসভাপতি রিপন দাম, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন পিপলু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল গণি, পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান, পৌর মেয়র রুকুনুজ্জামান রোকন, উপজেলা যুবলীগের সহসভাপতি ফরিদ আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম হিরু, সদস্য অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান তালুকদার  বিপু, সাবেক সভাপতি মন্টু লাল তেওয়ারী প্রমুখ।