দুর্বৃত্তের হামলায় আ'লীগ নেতাসহ আহত ২

প্রকাশ: ১০ জুলাই ২০১৯      

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার জমিদার ব্রিজ এলাকায় সোমবার রাতে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত ও ব্যবসায়ী আলাউদ্দিন মোল্লাকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এ সময় তাদের গাড়িটি ভাংচুর করা হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজবাড়ী ক্লিনিকে ভর্তি করে।

আহত জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত জানান, গোয়ালন্দ পৌরসভার ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিল শেষে রাজবাড়ী ফিরছিলেন। তারা জমিদার ব্রিজ এলাকায় এলে সাত থেকে আটটি মোটরসাইকেলে হেলমেট পরা ১০-১২ যুবক হাতুড়ি ও দেশি অস্ত্র দিয়ে প্রথমে তাদের প্রাইভেট কার ভাংচুর করে। এরপর গাড়ি থেকে তাদের নামিয়ে বেদম মারধর করে। এ সময় হামলাকারীরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরু মণ্ডলকে বাদ দিয়ে কোনো কমিটি গোয়ালন্দে করা যাবে না বলে হুমকি দিতে থাকে। এ খবর ছড়িয়ে পড়লে রাত পৌনে ১০টার দিকে উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে।

এদিকে মঙ্গলবার দুপুরে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মণ্ডল বলেন, আগামী ২৫ জুলাই ইউপি নির্বাচনে তিনি নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। তার নির্বাচনী ইমেজ ক্ষুণ্ন করতেই এ ঘটনা ঘটানো হয়েছে।