গোবিন্দগঞ্জ ও উল্লাপাড়ায় দুই শিশুকে ধর্ষণচেষ্টা

প্রকাশ: ১০ জুলাই ২০১৯

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) ও উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আরিফ হোসেন নামে এক যুবকের বিরুদ্ধে পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের গোবিন্দনগর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থকে আরিফসহ তার পরিবারের লোকজন পলাতক। জানা গেছে, উপজেলা রাখালবুরুজ ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের আবুল কালামের ছেলে আরিফ হোসেন কৌশলে একই গ্রামের পাঁচ বছরের এক শিশুকে রোববার বিকেলে তার চাচার ঘরে মোবাইল ফোন রেখে আসতে বলে। তার কথামতো শিশুটি ফোন রাখতে গেলে সেও তার পেছনে পেছনে যায়। শিশুটি ঘরে প্রবেশ করা মাত্র আরিফ ঘরের দরজা বন্ধ করে দেয়। এরপর আরিফ শিশুটিকে ধর্ষণের চেষ্টা করলে শিশুটির চিৎকারে লোকজন এগিয়ে এলে আরিফ পালিয়ে যায়।

এদিকে উল্লাপাড়ায় ৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বাঁখুয়া গ্রামে সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে সোমবার রাতেই উল্লাপাড়া মডেল থানায় একটি মামলা হয়েছে।

ধর্ষণচেষ্টার শিকার শিশুর বাবা উল্লাপাড়া থানায় করা মামলায় অভিযোগ করেন, ঘটনার সময় তার প্রতিবেশী সোরহাব আলীর ছেলে সোহাগ তার মেয়েকে ফুসলিয়ে তাদের বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটির চিৎকারে লোকজন এগিয়ে এলে সোহাগ পালিয়ে যায়।