নান্দাইলে গৃহকর্মী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

প্রকাশ: ১০ জুলাই ২০১৯

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল উপজেলায় গৃহকর্মী ধর্ষণ মামলার আসামি শামীমকে ঢাকার যাত্রাবাড়ী থেকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ র‌্যাব-১৪ এর সহকারী পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. তফিকুল আলম স্বাক্ষরিত প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে শামীমকে গ্রেফতারের বিষয়টি জানানো হয়। নান্দাইল উপজেলার মুশুলী ইউনিয়নের চংভাদেরা গ্রামের মজনু মিয়ার ছেলে শামীম। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর একটি দল ঢাকার যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে একটি বাসা থেকে শামীমকে গ্রেফতার করে।

ওই গৃহকর্মী ময়মনসিংহে এক বাসায় কাজ করতেন। নান্দাইলের শামীমের সঙ্গে তার মোবাইল ফোনে যোগাযোগ হয়। গত ২৫ জুন শামীম বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই তরুণীকে ময়মনসিংহ থেকে কালীগঞ্জ বাজারে নিয়ে আসে। পরে তরুণীকে একটি দরজি দোকানে আটকে রেখে ধর্ষণ করে। এক পর্যায়ে শামীম তার দুই বন্ধুকে নিয়ে তরুণীকে হাত-পা বেঁধে নদীতে ফেলে দেওয়ার চেষ্টা করে। স্থানীয় এক ব্যক্তি তাকে উদ্ধার করে নিজ আশ্রয়ে রেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে ওই তরুণীকে উদ্ধার করে।

এ ঘটনায় নির্যাতিত তরুণী বাদী হয়ে শামীমসহ তার তিন সহযোগীকে অভিযুক্ত করে নান্দাইল থানায় মামলা করেন। ঘটনার পর থেকেই শামীম পলাতক ছিল।