গোদাগাড়ীতে ট্রাক খাদে দুই ব্যবসায়ী নিহত

পাঁচ জেলায় প্রাণ গেল আরও ৬ জনের

প্রকাশ: ১২ জুলাই ২০১৯

সমকাল ডেস্ক

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় আমবোঝাই ট্রাক খাদে পড়ে দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ছাড়া সড়ক দুর্ঘটনায় খুলনা, নাটোর, হবিগঞ্জের মাধবপুর, গোপালগঞ্জ ও ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আরও পাঁচজন নিহত হয়েছেন।

ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর -

খুলনা : খুলনা মহানগরীর আড়ংঘাটা এলাকায় নছিমনের সঙ্গে পিকআপের মুখোমুখি সংর্ঘষে দু'জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে আড়ংঘাটার শহীদেও মোড়ে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘাতক পিকআপটি আটক করেছে। নিহতরা হলেন- আরিফুল ইসলাম ও ইনসান। এর মধ্যে ইনসান দীঘলিয়া উপজেলার ব্রহ্মগাতী গ্রামের ইশারাত মোড়লের ছেলে এবং আরিফুল পানিগাতী গ্রামের হান্নান খাঁর ছেলে। তারা মাছের পোনা ব্যবসায়ী। আড়ংঘাটা থানার ওসি কাজী রেজাউল করিম জানান, খুলনা থেকে একটি নছিমন যশোরের দিকে যাচ্ছিল। নছিমনটি আড়ংঘাটার শহীদেও মোড়ে এলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই নছিমনে থাকা আরিফুল মারা যান। ইনসান নামের একজন আহত হন। পরে ইনসানকে উদ্বার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তিনিও মারা যান।

গোদাগাড়ী (রাজশাহী) :রাজশাহীর গোদাগাড়ীতে আমবোঝাই ট্রাক খাদে পড়ে ঘটনাস্থলেই দুই আম ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবঞ্জ মহাসড়কে উপজেলার কামারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে চালকসহ আরেক আম ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার কওে গোদাগাড়ী ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করেছেন ফায়ার সার্ভিস কর্মীরা। তাদের অবস্থাও আশঙ্কাজনক। সড়ক দুর্ঘনায় নিহত আম ব্যবসায়ীরা হলেন- যশোর জেলার ঝিকড়াগাছা উপজেলার বউখালী এলাকার ফকির আহম্মদের ছেলে আম ব্যবসায়ী নুরুজ্জামান ও একই উপজেলার পদ্মপুকুর এলাকার আজিজুর খানের ছেলে আম ব্যবসায়ী আইয়ুব খান। এ ঘটনায় গুরুতর আহত অপর আম ব্যবসায়ী হলেন একই এলাকার তসলিম উদ্দীন ও ট্রাকের ড্রাইভার আসাদুজ্জামান।

নাটোর : নাটোরের নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় অপূর্ব সরকার (১৮) নামে মোটারসাইকেল চালক এক কলেজছাত্র নিহত হন। নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক অপূর্ব নিহত হন। এ সময় অপর একজন আহত হন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার আমতৈল ভাতঝাড়া বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কলেজছাত্র অপূর্ব সরকার উপজেলার ভূষণগাছা গ্রামের দীপেন সরকারের ছেলে এবং দিঘাপতিয়া এমকে কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

গোপালগঞ্জ :গোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় ভ্যানচালক শহর আলী সিকদার মাবুদ (৬৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গোপালগঞ্জ থানা পুলিশ ট্রাক ও ট্রাক ড্রাইভারসহ দু'জনকে আটক করেছে। নিহত মাবুদ কাঠি গ্রামের মৃত আয়ুব আলী সিকদারের ছেলে।

মাধবপুর (হবিগঞ্জ) :ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুরে বাসের ধাক্কায় ব্যবসায়ী ফিরোজ মিয়া নিহত হয়েছেন। নিহত ফিরোজ মিয়া উপজেলার বাঘাসুরা ইউনিয়নের আলিনগর গ্রামের ফজলু মিয়ার ছেলে। বৃহস্পতিবার সকাল ১১টায় এ ঘটনা ঘটে। এ সময় উত্তেজিত জনতা প্রায় এক ঘণ্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। এতে রাস্তার দু'পাশে শত শত যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ট্রাফিক পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে দুপুর ১২টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়। পুলিশ জানায়, ওই দিন সকালে রাস্তা পারাপারের সময় সিলেটগামী একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) :ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বাসের চাকায় পিষ্ট হয়ে রমজান আলী (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে পীরগঞ্জ-ঠাকুরগাঁও পাকা সড়কে তেঁতুলতলা যাত্রী ছাউনির কাছে এ দুর্ঘটনা ঘটে। তিনি চাঁদগাঁও গ্রামের ভুবন আলীর ছেলে।

নবীগঞ্জ (হবিগঞ্জ) :হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন আহত হয়েছেন। তাদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার দুপুরে ওই উপজেলার নবীগঞ্জ-কাজীগঞ্জ বাজার সড়কের নবীগঞ্জ কলেজপাড়া এলাকায়।