সখীপুরে সরকারি কর্মকর্তা ও সাবেক চেয়ারম্যান নিহত আরও চার জেলায় ৬ জনের মৃত্যু

প্রকাশ: ১৬ জুলাই ২০১৯      

সমকাল ডেস্ক

সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলের সখীপুরে সরকারি কর্মকর্তা ও সাবেক ইউপি চেয়ারম্যান নিহত হয়েছেন। এ ছাড়া গাজীপুরে পিকআপের ধাক্কায় নিহত হয়েছেন

তিনজন। অন্যদিকে, মুন্সীগঞ্জের গজারিয়া, হবিগঞ্জের মাধবপুর ও বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হন। এদিকে বরিশালে কাভার্ডভ্যানের চাপায় আহত হয়েছেন ট্রাফিক সার্জেন্ট। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর :

সখীপুর (টাঙ্গাইল) :টাঙ্গাইলের সখীপুরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় একই রাতে একজন সরকারি কর্মকর্তা ও একজন সাবেক ইউপি চেয়ারম্যান নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৮টার দিকে সখীপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলাউদ্দিন আল আজাদ বাসায় ফেরার পথে টাঙ্গাইল শহরের আশিকপুর মোড়ে ট্রাকের চাপায় ঘটনাস্থলেই নিহত হন। এ ছাড়া গত ১৭ জুন বাড়ি থেকে সখীপুর আসার পথে উপজেলার প্রতিমাবংকী এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আহত উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত ১২টায় মারা যান।

গাজীপুর :গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর ভাওয়াল জাতীয় উদ্যানের সামনে পিকআপ ও কাভার্ডভ্যানের সংঘর্ষে সোমবার ঘটনাস্থলেই প্রাণ হারান পিকআপ চালক হাসান খান, তার সহযোগী নাঈম মাঝি ও সামিউল ইসলাম।

মুন্সীগঞ্জ :মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার জামালদি বাসস্ট্যান্ড এলাকায় সোমবার সকালে কাভার্ডভ্যানের ধাক্কায় মো. জুলহাস নামে এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় হাইওয়ে পুলিশ ঘাতক কাভার্ডভ্যানের হেলপার মো. রাসেলকে আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে। নিহত পথচারী জুলহাসের বাড়ি গজারিয়া উপজেলার হোসেন্দী এলাকায়।

মাধবপুর (হবিগঞ্জ) :মাধবপুর উপজেলার রতনপুর নামক স্থানে সোমবার ট্রাক ও সংবাদপত্র বহনকারী একটি মাইক্রোবাসের সংঘর্ষে মাইক্রোবাস চালক মো. তোফাজ্জল আলী নিহত হয়েছেন। নিহত তোফাজ্জল আলী সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার গৌরিনাথপুর গ্রামের মৃত মোজাম্মেল আলীর ছেলে।

বাগেরহাট :ফকিরহাট উপজেলার মুলঘর এলাকায় সোমবার পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে চালক নিহত ও হেলপার আহত হয়েছেন। নিহত ট্রাকচালক কামাল খুলনার নুরনগর ও আহত হেলপার শামিম টুটপাড়া এলাকার বাসিন্দা। আহত শামিমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বরিশাল :বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়া কাভার্ডভ্যানের চাপায় গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুরে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের জিরো পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ কাভার্ডভ্যানসহ চালক আব্দুল জলিল সিকদারকে আটক করেছে। হাসপাতাল সূত্র জানায়, সার্জেন্ট কিবরিয়ার দুই পা ভেঙে গেছে।